স্পোর্টস

শিগগিরই বড় শিরোপা জিতবে বাংলাদেশ: শোয়েব মালিক

এখনই সময় :বাংলাদেশের ক্রিকেট সঠিক পথে এগিয়ে যাচ্ছে এমন মন্তব্য করে পাকিস্তানের অল রাউন্ডার শোয়েব মালিক বলেন, শিগগিরই বাংলাদেশ বড় কোন শিরোপা জিতবে। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) চলতি সপ্তম আসরে রাজশাহী রয়্যালসের হয়ে খেলছেন পাকিস্তান বর্তমান দলে অনিয়মিত হয়ে যাওয়া অলরাউন্ডার শোয়েব মালিক। শুক্রবার মিরপুরে সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু বিপিএলের সফল আয়োজন নিয়ে কথা বলেন শোয়েব মালিক

এ সময় তিনি বলেন, বাংলাদেশ জাতীয় এবং অনূর্ধ্ব-১৯ দল দুর্দান্ত ক্রিকেট খেলছে। বাংলাদেশের ক্রিকেট ঠিক পথে আছে। আমি আশা করি বাংলাদেশের ক্রিকেট যেভাবে এগোচ্ছে, শিগগিরই তারা বড় কোনো শিরোপা জিততে পারবে।

তিনি আরো বলেন, বিপিএল ভালো ফ্রাঞ্চাজি লিগগুলোর একটি। প্রতি বছর বিপিএল আরো ভালো এবং উন্নতি হচ্ছে। যে কোনো ক্রিকেট, দেশ বা সংস্থার জন্য এটা সুখবর। দারুণ একটি আসর আয়োজনের জন্য আমি আয়োজকদের অভিনন্দন জানাতে চাই।

পাকিস্তানের হয়ে সব ফরম্যাটের ক্রিকেটে মোট ৪৩৩ ম্যাচ খেলে ১১ হাজার ৬৯৫ রান সংগ্রহ করেছেন তিনি। ১২টি সেঞ্চুরি ও ৫৯টি ফিফটির সাহায্যে গড়া তার এই ব্যাটিং ক্যারিয়ারের পাশাপাশি বল হাতে অফ স্পিনে শিকার করেন ২১৮ উইকেট।

চলতি বঙ্গবন্ধু বিপিএলে রাজশাহী রয়্যালসের হয়ে পাঁচ ম্যাচ খেলে ব্যাট হাতে একটি ফিফটিসহ শোয়েব মালিকের মোট সংগ্রহ ১৫৬ রান। রাজশাহী ৫ ম্যাচ খেলে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে।

 

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button