রাজনীতি

ঢাকা উত্তর-দক্ষিণে কাউন্সিলর পদে ফরম নিলেন বিএনপির ১২৪ জন

এখনই সময় :ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর পদে আগ্রহী প্রার্থীদের মধ্যে দলীয় মনোনয়ন ফরম বুধবার থেকে বিতরণ শুরু করেছে বিএনপি।

প্রথম দিন দুই সিটির ১২৪ জন ফরম কিনেছেন। এরমধ্যে সাধারণ কাউন্সিলর পদে ১০৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৮ জন রয়েছেন।

নয়াপল্টনের মহানগর বিএনপি কার্যালয় থেকে (ভাসানী ভবন) দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। এ সময় তাদের সঙ্গে আসেন বিপুল সংখ্যক নেতাকর্মী। প্রতিটি ফরমের মূল্য রাখা হয় ১০ হাজার টাকা। কাউন্সিলর পদে ফরম বিতরণ ও জমা বৃহস্পতিবার শেষ হবে।

এদিকে মেয়র পদে আগ্রহী প্রার্থীদের মধ্যে দলীয় মনোনয়নপত্র বৃহস্পতিবার বিতরণ করবে বিএনপি। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফরম বিতরণ করা হবে। ফরম জমা দিতে হবে শুক্রবার বিকাল ৪টার মধ্যে।

মেয়র পদে মনোনয়নপ্রত্যাশীদের গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে শনিবার সাক্ষাৎকার হবে। ওইদিনই দলের পার্লামেন্টারি বোর্ড প্রার্থী চূড়ান্ত করবে।

বিএনপির ঢাকা মহানগর উত্তরের দফতর সম্পাদক এবিএমএ রাজ্জাক যুগান্তরকে বলেন, প্রথম দিনে উত্তরে কাউন্সিলর পদে ৬৪ জন দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন। আর সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর পদে ১০ জন নিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণের দফতর সম্পাদক সাইদুর রহমান মিন্টু জানান, কাউন্সিলর পদে দক্ষিণে ৪২ জন দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন। সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর পদে নিয়েছেন ৮ জন।

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button