সারাদেশ

খুলনায় সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল নিহত, আহত ২২

এখনই সময় :খুলনায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে সেনাবাহিনীর এক ল্যান্স কর্পোরাল নিহত হয়েছেন। তার নাম শফিকুল ইসলাম ওরফে শফিক (৪২)। এ সময় ওই ট্রাকে থাকা অন্তত ২২ জওয়ান আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা- সাতক্ষীরা সড়কের বালিয়াখালী ব্রিজের নিকট এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোমবার সেনাবাহিনীর শীতকালীন মহড়ায় অংশ নিতে বরিশাল সেনানিবাসের কয়েকজন সদস্য একটি ট্রাকে সাতক্ষীরায় যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার বালিয়াখালী ব্রিজের পূর্ব পাড়ে বাক নেওয়ার সময় চাকা পাংচার হয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পানি ভর্তি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল শফিকুল ইসলাম ওরফে শফিক নিহত হন।

এ সময় কর্পোরাল আজিজুল হক, সৈনিক নাদিম, সৈনিক সুমন, সৈনিক ইমরান, সৈনিক তরিকুল, সৈনিক রাসেল, সার্জেন্ট আতিকুর রহমান, সৈনিক ফয়সাল, আফজাল, রাজু ও আরিফসহ অন্তত ২২ জন আহত হন। আহতদের মধ্যে ৩/৪ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের প্রথমে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বিপ্লব বলেন, ‘সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে সেনাবাহিনীর সদস্যদের বহনরত একটি ট্রাক খাদে পড়ে শফিকুল ইসলাম শফিক নামে সেনাবাহিনীর এক সদস্য নিহত ও অন্তত ২২জন আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close