সারাদেশ

গভীর রাতে কম্বল নিয়ে শীতার্তদের দ্বারে জেলা প্রশাসক

নওগাঁয় শীতার্ত মানুষের শীত নিবারণে জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে কম্বল বিতরণ করেছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত শহরের হরিজন পল্লীসহ তুলনামূলকভাবে পিছিয়ে পড়া এলাকা এবং বাস টার্মিনালসহ উন্মুক্ত জায়গায় অবস্থানরত ছিন্নমূল মানুষের মধ্যে এসব কম্বল বিতরণ করেন।

এ সময় তার সথে ছিলেন জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এ কে এম আব্দুল মান্নান জানিয়েছেন, চলতি শীত মৌসুমে এ পর্যন্ত নওগাঁ জেলায় মোট ৫৫ হাজার ৭০৭টি কম্বল বরাদ্দ করা হয়েছে। বরাদ্দকৃত সমুদয় কম্বল জেলার ১১টি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে ৯৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ৩টি পৌরসভার মেয়রদের মধ্যে স্ব স্ব ইউনিয়ন ও পৌরসভার শীতার্ত মানষের জন্য বিতরণ করা হয়েছে।

নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদ জানান, প্রধানমন্ত্রীর দপ্তর, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত শীতবস্ত্র জেলার উপজেলা নির্বাহী অফিসারদের মাধ্যমে ৯৯টি ইউনিয়নে ইউপি চেয়ারম্যানদের হাতে প্রাথমিকভাবে এ শীতবস্ত্র দেওয়া হয়েছে। আগামীতে এ শীতবস্ত্র দেওয়া অব্যহত থাকবে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Back to top button
Close