সারাদেশ

জমি সংক্রান্ত বিরোধের জেরে ছাত্র নিহত

বাকেরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে রবিবার প্রতিপক্ষের ছুরির আঘাতে এক ছাত্র নিহত হয়েছে। নিহতের নাম মাহমূদ হাসান সজীব (১৮)। সে আঃ রাজ্জাক বেপারীর ছেলে। নিহত মাহমূদ হাসান সজীব বাকেরগঞ্জ সরকারি কলেজের ২০২০ সালের এইচএসসি পরিক্ষার্থী ছিল। রবিবার সকালে বাকেরগঞ্জের নিয়ামতি ইউনিয়নের ছোট পুঁইয়াউটা গ্রামের দিঘির পাড় এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায় রবিবার সকাল ৭টার দিকে নিহতের চাচা নিজ জমিতে কাজ করতে গেলে একই গ্রামের প্রতিপক্ষ পরিমল সরকারের ছেলে সুব্রত সরকার ও তার দলবল নিহতের চাচার কাজে বাধা দেয়। তার ডাক চিৎকার শুনে মেহেদী হাসান সজীব ঘটনাস্থলে আসে। তখন সুব্রত সরকার ধারালো ছুরি মেহেদী হাসানের বুকের বাম পাশে ঢুকিয়ে দেয়।

ঘটনার পর স্থানীয়রা গুরুতর অবস্থায় মেহেদী হাসান সজীবকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রকিব পি পি এম ও অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল আনোয়ার সাইদ, বাকেরগঞ্জ থানা আফিসার ইনচার্জ আবুল কালাম ও পরিদর্শক (তদন্ত ) জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে দোষী সকলকে আইনের আওতায় এনে বিচারের আশ্বাস দেন।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবুল কালাম জানান বাকেরগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি জব্দ করে ঘটনায় জড়িত ৮ জনকে গ্রেফতার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close