স্পোর্টস

মাঠে ফিরেই টর্নেডো বইয়ে দিলেন ‘ম্যাক্সি’

সাময়িক মানসিক অবসাদের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। পুরোদস্তুর সুস্থ হয়ে যখন ২২ গজে ফিরলেন, তখন কোথায় মানসিক সমস্যা, কোথায় কী! অজি সুপারস্টার গ্লেন ম্যক্সওয়েলের প্রত্যাবর্তন ঘটেছে ঘরোয়া বিগ ব্যাশ লিগে। প্রত্যাবর্তন ম্যাচে তাকে দেখা গেছে চেনা বিধ্বংসী রূপে। বাইশ গজে ব্যাট হাতে রীতিমতো টর্নেডো বইয়ে দিয়েছেন একদিন আগেই আইপিএল দল কিংস ইলেভেন পাঞ্জাবে সুযোগ পাওয়া ম্যাক্সওয়েল!

আআজ শুক্রবার বিগ ব্যাশে মুখোমুখি হয়েছিল মেলবোর্ন স্টার্স ও ব্রিসবেন হিট। প্রথমে ব্যাট করে মেলবোর্ন স্টার্স ২০ ওভারে ৭ উইকেটে ১৬৭ রান তোলে। ম্যাক্সওয়েল একাই খেলেন ৩৯ বলে ৮৩ রানের বিধ্বংসী ইনিংস। তার ইনিংসটি সাজানো ছিল ৭টি বাউন্ডারি এবং ৫টি ওভার বাউন্ডারিতে। এই মারকাটারি ইনিংস খেলে ম্যাক্সওয়েল বুঝিয়ে দিলেন, মানসিক অবসাদ তার কাছে কিছুই না এবং আইপিএল তার জন্য ১০.৭৫ কোটি রুপি ব্যয় করে কোনো ভুল করেনি পাঞ্জাব।

মেলবোর্ন স্টার্স দলে একমাত্র ম্যাক্সওয়েলই সফল ব্যাটসম্যান। বাকিরা কেউই রান পাননি। সেই রান তাড়া করতে নেমে ব্রিসবেন হিট ৮ উইকেটে ১৪৫ রান পর্যন্ত যেতে পেরেছে। তারা ম্যাচটা হেরে গেছে ২২ রানে। তাদের ইনিংসটি যেন মেলবোর্ন স্টার্সের কপি ছিল।কারণ ব্রিসবেন হিটের হয়ে একাই লড়াই করেছেন ওপেনার টম ব্যান্টন। ৩৬ বলে ৬৪ রান করলেও দলের পরাজয় ঠেকাতে পারেননি। বাকীরা ব্যর্থ হয়েছে। উল্লেখ্য, এই টম ব্যান্টনকে আগামী আসরের জন্য কিনে নিয়েছে আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স।

Related Articles

Leave a Reply

Back to top button
Close