লিড নিউজ

নারী‌ লো‌ভি ব্যাংক কর্মকর্তা তাও‌ফিক সংবাদ সম্মেলনে অভিযোগ

দৃষ্টান্তমুলক শাস্তির দাবি নির্যাতিতার পরিবারের

এখনই সময়: বাংলাদেশ ব্যাংকের বহিষ্কৃত উপ-পরিচালক তাওফিক উস সামাদ তন্ময় একজন সিরিয়াল ধর্ষক, প্রতারক ও নারী নির্যাতনকারী। অবিলম্বে তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন নির্যাতিতার পরিবার।

শনিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি সাগর-রুনি মিলনায়তনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা এসব অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে জানানো হয়, গত ১ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে হয় তাওফিক উস সমাদ তন্ময়ের সাথে কানিজ ফাতেমা অনির বিয়ে হয়। বিয়ের ১৮ দিন পর ১৮ ফেব্রুয়ারি সহকর্মীর ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয় তন্ময়। পরে প্রায় ১০ লাখ টাকা খরচ করে তন্ময়কে জামিনে বের করা হয়। জেলে থাকা অবস্থায় তার স¤পর্কে একাধিক মেয়ের সঙ্গে শারীরিক স¤পর্কের বিষয় প্রকাশ পায়। এরপরই শুরু হয় অনির উপর শারীরিক ও মানসিক নির্যাতন। সাইফুর’স এর শেয়ার কেনার জন্য ১৫ লাখ টাকা যৌতুক চায় তন্ময়।

অনির খালা রকসি রহমান বলেন, ২৯ সেপ্টেম্বর দুপুর ১টায় অনি তাকে ফোন দেয় খালামনি আমাকে বাঁচাও। মেয়েকে বাঁচাতে আমরা তার বনানীর বাসায় যাই। বাসায় ঢুকতে দেয়া হয়নি, নিরাপত্তা প্রহরীর সহযোগীতায় বাসায় ঢুকে দেখি ভাগ্নি মৃতপ্রায় অবস্থায় ফ্লোরে কাতরাচ্ছে। তাকে উদ্ধার করে বনানী থানায় জিডি করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করি। গত ১ অক্টোবর বনানী থানায় নারী ও যৌতুকের মামলা করি। পরে গত ১৭ অক্টোবর পূর্বের একাধিক বিবাহের কথা গোপন করার কারণে আরেকটি প্রতারণার মামলা করি কোর্টে। যা পিবিআইতে তদন্তাধীন।

Related Articles

Leave a Reply

Back to top button
Close