সারাদেশ

আশুলিয়ায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

“পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে

মোঃ ইমরান হোসেন, সাভার, ঢাকা।। সাভারের আশুলিয়ায় নিজ শয়নকক্ষ থেকে দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে আশুলিয়ার বুড়িবাজার এলাকার স্থানীয় রাইফুর ইসলাম আকাশের ভাড়া দেওয়া বাসা থেকে তাঁদের লাশ উদ্ধার করা হয়।
মৃত ওই দম্পতির নাম পারভেজ হোসেন সোহাগ (২৬) ও সাদিয়া (২৩)। সোহাগ স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাগেরহাটের কুলাদাইল গ্রামের মৃত মোস্তফার ছেলে। তাঁর স্ত্রী সাদিয়া খুলনার রূপসা থানার ময়ইহাটি গ্রামের মনু মিয়ার মেয়ে। এক বছর আগে বিয়ে হয়েছে তাঁদের।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাতের কোনো এক সময় মৃত্যু হয়েছে এই দম্পতির। সকালে কক্ষের দরজা না খুললে সন্দেহ হয় স্থানীয়দের। তাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বলেন, পারভেজ তার স্ত্রী ও মাকে নিয়ে স্থানীয় রাইফুর ইসলাম আকাশের বাড়িতে ভাড়া থাকতেন। সকালে পারভেজ ঘরের দরজা না খোলায় তার মা ডাকাডাকি শুরু করেন। এরপর অনেক সময় পর্যন্ত কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি বিষয়টি প্রতিবেশীদের জানালে তারা থানায় খবর দেয়।
“পরে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় দুইজনের লাশ উদ্ধার করে।”
এসআই বলেন, “পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”
পরে ময়নাতদন্তের জন্য তা ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button
Close