স্পোর্টস

আশুলিয়ায় জমকালো আয়োজনে সম্পূন্ন হল প্রীতি ফুটবল ম্যাচ

সম্পূর্ণ খেলাটি পরিচালনার মহান দায়িত্বে ছিলেন মোঃ ফরিদ-উদ-জামান এবং মোঃ শাহজাহান দেওয়ান।

মোঃ ইমরান হোসেন।। যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদী কার্যক্রম থেকে দূরে রাখতে আশুলিয়ার নরসিংহপুর ক্রীড়া চক্রের উদ্যোগে আজ বৃহস্পতিবার বিকাল ৩.৩০ ঘটিকায় এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় অংশগ্রহন করে অখিল নাগ সুপার মার্কেট একাশদ বানাম হাজ্বী তৈজুদ্দিন সুপার মার্কেট একাদশ।

তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ন ম্যাচে হাজ্বী তৈজুদ্দিন সুপার মার্কেট একাদশকে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে অখিল নাগ সুপার মার্কেট একাদশ। খোলার প্রথম ২ মিনিটের শেষ দিকে হাজ্বী তৈজুদ্দিন সুপার মার্কেট এর খেলোয়াররা সুদক্ষ খেলার মাধম্যে ১ গোল করে ফুটবলপ্রেমী দর্শকদের আকর্ষন কেড়ে নেয়। কিন্ত বেশীক্ষন অকর্ষন ধরে রাখতে পারেনি দলটি। পাল্টা গোল করে খেলার সমতা ফিরিয়ে আনে অখিল নাগ সুপার মার্কেট একাদশ।


পরবর্তী ১৫ মিনিট হামলা-পাল্টা হামলায় অতিবাহিত হতে থাকে ম্যাচটি। ঠিক তখন-ই আরো একটি গোল করে এগিয়ে যায় হাজ্বী তৈজুদ্দিন সুপার মার্কেট একাদশ। আবার হামলা-পাল্টা হামলা চলতে-ই থাকে ।২৫ মিনিটের প্রথম দিকে আঃ কাদের এর গোলে সমতায় ফিরে আসে অখিল নাগ সুপার মার্কেট একাদশ । কিন্ত ছাড়ার পাত্র নয় হাজ্বী তৈজুদ্দিন সুপার মার্কেট একাদশের ডিফেন্স আঃ করিম। তার লম্বা কিকে আরো একধাপ এগিয়ে যায় হাজ্বী তৈজুদ্দিন সুপার মার্কেট একাদশ। সর্বশেষ প্রতিদ্বন্দ্বীতাপূর্ন ম্যাচটিতে তৈজুদ্দিন সুপার মার্কেট একাদশকে ৪-৩গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে অখিল নাগ সুপার মার্কেট একাদশ ।


বিকাল ৩.৩০ ঘটিকায় প্রধান অতিথি হিসেবে টুর্ণামেন্ট উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক মোঃ রাজু দেওয়ান। বিশেষ অতিথি ছিলেন ডাঃ অরুন প্রসাদ নাগ, পরান নাগ, শুনিল নাগ, অমর নাগ, কালু নাগ, মোতালেব সরকার, মৃদুল নাগ, খোকন নাগ, অবিনাশ নাগসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সম্পূর্ণ খেলাটি পরিচালনার মহান দায়িত্বে ছিলেন মোঃ ফরিদ-উদ-জামান এবং মোঃ শাহজাহান দেওয়ান।

এ ম্যাচ দেখতে ভীড় করেন প্রায় ১ হাজার ফুটবলপ্রেমী দর্শক। পরে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
সাবস্ক্রাইব করুন

সাবস্ক্রাইব করুন

এখনইসময় সাইটে এখন থেকে মিস হবেনা কোন সংবাদ, সাবস্ক্রাইব করলেই পেয়ে যাবেন তাজা খবর!

You have Successfully Subscribed!

Close