শোক সংবাদসারাদেশ

আশুলিয়ায় ঋনের দায়ে এক ব্যক্তির আত্মহত্যা

 

 

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ সাভারের আশুলিয়ায় করোনাকালে হোটেল ব্যবসা মন্দা যাওয়ায় ঋনের চাপে আত্মহত্যা করেছে হারুন মিয়া (৫০) নামের এক হোটেল ব্যবসায়ীর। মৃত্যু খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেন আশুলিয়া থানা পুলিশ।

 

বুধবার (৭ জুলাই) দুপুরে আশুলিয়ার ধলপুর এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হারুন মিয়া (৫০) মানিকগঞ্জ জেলার ঘিওর থানার রাধাকান্তপুর এলাকার বাসিন্দা বলে এ প্রতিবেদককে নিস্চিত করেছে তার পরিবার । হারুন মিয়া স্ত্রী-সন্তান নিয়ে আশুলিয়ার ধলপুর এলাকার জান্নাতুল ফেরদৌসের বাড়িতে কক্ষ ভাড়া নিয়ে থাকতেন তিনি।

 

মৃর্ত্যু হারুনের স্বজনরা মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু’কে বলেন,বর্তমান করোনার কারণে হোটেল ব্যবসা মন্দ যাচ্ছিল । যে কারণে ঋণের টাকা দিতে পারছিল না তিনি । কিস্তির টাকা দিতে না পারায় সবার সামনে তাকে অপমান অপদস্ত করেন কিস্তি দাতারা। পরে সেই অপমান সহ্য করতে না পেরে ভোর রাতে আত্মহত্যা করেন সে। পুলিশে খবর দিলে, পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।

 

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী এ প্রতিবেদককে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

আরও সংবাদ

Back to top button