সারাদেশ

কালকিনি প্র‌েসক্লাবের নির্বাচন সভাপতি মিন্টু সম্পাদক শামীম

 

মাদারীপুর প্রতিনিধি :

রকিবুল ইসলাম মিন্টু সভাপতি ও কায়কোবাদ শামীম সাধারন সম্পাদক, শাহাদাত হোসেন ওয়াসিম সহ-সাধারণ সম্পাদক করে কালকিনি প্রেসক্লাবের ২০২১-২০২২ইং সালের জন্য ২৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ  কমিটি ঘোষণা করা হয়েছে।

 বুধবার (জুন-৩০) দুপুরে  মাদারীপুর জেলার কালকিনি প্রেসক্লাবে হলরুমে ১৯ তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।উপস্থিত প্র‌েসক্লাব সদস্যদের সম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

 

সভায় সভাপতিত্ব করেন  প্রধান নির্বাচন কমিশনার মাদারীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও মাদারীপুরের এটিএন বাংলার  প্রতিনিধি সিনিয়র সাংবাদিক জহিরুল ইসলাম খান ।  পরিচালনা করেন গোরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি খোন্দকার মনিরুজ্জাম মনির।

 

কমিটিতে অর্থ সম্পাদক মোঃ জাকির হোসেন, দপ্তর সম্পাদক তোফায়েল আহমদ,প্রচার সম্পাদক মোঃ রায়হান আহম্মেদ, মহিলা সম্পাদিকা খাদিজা খানম, কার্যকারী সদস্য শহিদুল ইসলাম, মোঃ সাইমুন ইসলাম, মোঃ সাহেদ হোসেন, এম ফরিদ হোসাইন হাওলাদার, জাহিদ, সাধারণ সদস্য সৈয়দ বাহাউদ্দিন সাহিদ, আশিকুর রহমান রিগ্যান, মেহেদী হাসান আহাদ, মোঃ আমিনুল ইসলাম, মোঃ রাজু আহমেদ,সবুজ খান, মোঃ রোমান, হুমায়ুন কবির, চায়না খানম, মনির হোসেন পরাগ, মোঃ রাজিব।

আরও সংবাদ

Back to top button