জাতীয়

জোদপূর্বক জমি দখল করতে গেলে বাধা দেয়ায় নারীতে লাঞ্চিত

বরিলের গৌরনদী‌ পৌর মেয়‌রের নাম ব্যবহার ক‌রে  জোড় পূর্বক দোকানঘর তুল‌দে গে‌লে বাধা দেয়‌ায়  নারী‌কে লা‌ঞ্চিত  করে স্থানীয়  সন্ত্রাসীরা ,এবিষয়ে গৌরনদী মডেল থানায় অ‌ভি‌যোগ  দা‌য়ের     করা  হয়েছে।

 

জানা গেছে,  কাতার প্রবাসী  রায়হান হাওলাদা‌রের পৈ‌ত্তিক জ‌মি‌ খাঞ্জাপুর বাজা‌রের সা‌থে থাকায় বসত ঘর ও সবজী ফল মুল লা‌গি‌য়ে ভোগ করে আস‌তে‌ছিল প্রবাসীর মা শাহনাজ বেগম।  সে জ‌মি‌তে পু‌র্বে  দোকান ঘর ছিল, বন্যার পা‌নি‌তে দোকান ভে‌ঙ্গে খা‌লের গ‌র্ভে বি‌লিন হ‌য়ে যায়। পরবর্তী‌তে  ওখা‌নে সব‌জি আবাদ ও পে‌পে গাছ সহ ফলমু‌লের গাছ রোপন ক‌রে।  সম্প্র‌তি সরকা‌রিভা‌বে খাল খনন চ‌ল‌ছে, খা‌লে মা‌টি ভরাট করা হ‌লে লোলুপ দৃ‌স্টি প‌রে মৃত আ‌ক্কেল হাওলাদা‌রের পুত্র  কামাল হাওলাদা‌রের। কামাল ওই ফল মুলের গাছ ও সব‌জি গাছ কে‌টে  ওই মা‌টি‌তে জোড় পূর্বক ঘর তুল‌তে গে‌লে তারা বাধা দেন।  বাধা দেয়ায়  কাতার প্রবাসী ও  খাঞ্জাপুর বাজা‌রের স্থায়ী বসতী মো রায়হান হাওলাদ‌া‌রের মা শাহনাজ বেগম‌ সহ প‌রিবা‌রের সকল‌কে মারধর লা‌ঞ্চিত ক‌রে  কামাল ও তার কুপুত্র শা‌হিন।

কথিত আওয়ামীলীগ দা‌বিদার ও  এক সময় বিএন‌পি করা কামাল হাওলাদার      পৌর মেয়র ও উপ‌জেলা আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক মো হা‌রিসুর রহমা‌নের নাম ব্যবহার ক‌রে  এলাকায় চাদাবা‌জি ও বি‌ভিন্ন অপরাধ করে আস‌ছে ।

এ‌বিষ‌য়ে  প্রবাসীর মা শাহনাজ বেগম বা‌দি হ‌য়ে  গৌরনদী  ম‌ডেল থানায় অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছেন । ঘটনাস্থ‌ল‌ে গৌরনদী থানার পুলিশের উপ প‌রিদর্শক কামরুজ্জামান প‌রিদর্শন ক‌রেন, তি‌নি জানান আগামী শুক্রবার থানায় ডাকা হয়‌েছে।

Related Articles

Back to top button
Close