সারাদেশ

কালকিনির দুই চেয়ারম্যান আটক

কালকিনিতে পুলিশের উপর হামলার ঘটনায় বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

 

মোঃ মিজানুর রহমান,কালকিনি প্রতিনিধি :

পুলিশের উপর হামলার ঘটনায় এবং বিস্ফোরক মামলায় মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষিপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন কেন্দু কাজী ও একই ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ ফজলু বেপারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার দুপুরে লক্ষিপুর এলাকা থেকে তাদের দুজনকে গ্রেফতার করে বিকালে মাদারীপুর জেলহাজতে প্রেরন করা হয়।

পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার লক্ষিপুর ইউপির বর্তমান চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন কেন্দু কাজীর সঙ্গে একই ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ ফজলু বেপারীর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে গত শুক্রবার রাতে মোঃ ফজলু বেপারীর নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তোফাজ্জেল হোসেন কেন্দুর পক্ষের লক্ষীপুর বাজারের মুরাদ কাজী, বাবু লাল, জাহিদ, আইয়ুব আলী ও বাবুলের দোকানসহ প্রায় অর্ধশতাধিক ব্যবসায়ীর দোকানপাট কুপিয়ে ভাংচুর চালায় এবং দোকানের মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ সময় উভয় পক্ষই বোমা বিস্ফোরনের ঘটনা ঘটায়। এতে বাঁধা দিলে খাসের হাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আনিস ও দুই পুলিশ সদস্যসহ ১২ জন আহত হন। এ বোমা বিস্ফোরন ও পুলিশের উপর হামলার ঘটনায় কালকিনি থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় রবিবার দুপুরে লক্ষীপুর এলাকা থেকে বর্তমান ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন কেন্দু কাজী ও সাবেক চেয়ারম্যান মোঃ ফজলু বেপারীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল তাদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, আমাদের খাসেরহাট তদন্ত কেন্দ্রের তিন পুলিশ সদস্যর উপর হামলা চালিয়ে আহত করা হয়েছে এবং বোমা বিস্ফোরন করা হয়েছে। এ হামলা ও বিস্ফোরনের মামলায় লক্ষীপুর ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও সংবাদ

Back to top button