জাতীয়সারাদেশ

মাদারীপুরে ভাইয়ের হামলায় ভাই খুন

কালকিনি  প্রতিনিধি :

মাদারীপুরের কালকিনিতে ছোট ভাইয়ের হামলায় মোঃ সামচুল হক মাতুব্বর-(৬২) নামের এক আহত বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ রোববার ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছেন।

পুলিশ, এলাকা ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী এলাকার রামচন্দ্রপুর গ্রামের আমির হোসেন মাতুব্বরের ছেলে মোঃ সামচুল হক মাতুব্বরের সঙ্গে তার সৎ ছোট ভাই আজিজুল হক ওরফে জুলহাসের দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত শুক্রবার সকালে নিহত সামচুল হকের উপর হামলা চালায় সৎ ছোট ভাই আজিজুল হক। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মাড়া যায়। খবর পেয়ে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

প্রতক্ষদর্শী মোঃ জাকির হোসেন বলেন, আমাদের সামনে সামচুল হককে মারধোর করেন তার সৎ ছোট ভাই আজিজুল হক ওরফে জুলহাস।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে আমরা নিহত সামচুল হকের লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছি।

Related Articles

Back to top button
Close