সারাদেশ

প্রকাশিত সংবাদকে অতিরঞ্জিত দাবি করে মিরন মেম্বারের প্রতিবাদ

 

✪নিজস্ব প্রতিবেদকঃ গত ১৬ ফেব্রুয়ারি দৈনিক আজকের বার্তা পত্রিকাসহ কয়েকটি অনলাইনে ‘বাবুগঞ্জে ইউপি সদস্যের নিজ অর্থায়নে সড়ক নির্মাণ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য এইচ.এম অহিদুজ্জামান মিরন। প্রতিবাদলিপিতে তিনি বলেন, ‘উক্ত সংবাদে আমার ব্যক্তিগত অর্থায়নে ৯ নং ওয়ার্ডের আওতাধীন চরআলগী ও মহিষের খাল নামে দুটি গ্রামের মধ্যে সংযোগ সড়ক নির্মাণের যে সংবাদ লেখা হয়েছে তাতে প্রকৃত ঘটনাকে অতিরঞ্জিত করে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে।

প্রকাশিত সংবাদে বলা হয়েছে, সরকারি বিভিন্ন দপ্তরে ধর্না দেওয়ার পরেও কোনো কাজ হয়নি। এই তথ্যটি সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন এবং যড়যন্ত্রমূলক। তাছাড়া উক্ত সংবাদে ১ কিলোমিটার সড়ক নির্মাণের কথা বলা হলেও বাস্তবে কাজ হয়েছে আধা কিলোমিটারের মতো। সর্বোপরি উক্ত সংবাদে আমার নামে যে বিবৃতি প্রকাশ করা হয়েছে সেটা সম্পূর্ণ কাল্পনিক। আমি এই গ্রামীণ সড়ক নির্মাণের বিষয়ে কোনো সাংবাদিকের কাছে কোনো বিবৃতি কিংবা সাক্ষাৎকার দেইনি। সেখানে আমার উদ্ধৃতি দিয়ে সংবাদে একটি মনগড়া সাক্ষাৎকার প্রচার ও প্রকাশ করা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত এবং বেআইনি।

আমি ইউপি সদস্য হিসেবে আমার জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদ এবং উপজেলার স্থানীয় সরকার বিভাগের সাথে সমন্বয় করেই প্রতিটি কাজ করি। আমি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার আগে এবং পরে নিজ অর্থায়নে বিভিন্ন জনসেবামূলক কাজ করে আসছি, যা আমার ওয়ার্ডের বাসিন্দা এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অবগত আছেন। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আমার রাজনৈতিক প্রতিপক্ষরা যড়যন্ত্রমূলকভাবে আমাকে হেয় প্রতিপন্ন এবং মানহানি করার জন্য উক্ত সংবাদটি রংচং মেখে বিকৃতভাবে উপস্থাপন করেছে বলে আমার ধারণা। তাই আমি উক্ত চক্রান্তমূলক অতিরঞ্জিত সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।’

প্রতিবাদকারী,
এইচ.এম অহিদুজ্জামান মিরন
ইউপি সদস্য, ওয়ার্ড নং-৯
জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদ,
বাবুগঞ্জ, বরিশাল।

আরও সংবাদ

Back to top button