জাতীয়

হাসান মাহমুদের পরিবারের পক্ষ থেকে কম্বল বিতরন

 

 আশিক এলাহী,রাঙ্গুনিয়া,চট্টগ্রাম।

চট্টগ্রামেের রাঙ্গুনিয়ায় বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পারিবারিক প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 

সোমবার (২৮ ডিসেম্বর) বিকালে উপজেলার পোমরা ইউনিয়ন এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন এন কে ফাউন্ডেশনের প্রতিষ্টাতা তথ্যমন্ত্রীর স্নেহের ছোট ভাই আলহাজ্ব খালেদ মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী শ্রদ্ধেয় মাতা  কামরুন্নাহার বেগম, পোমরা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান ফজলুল কবির চৌধুরী গিয়াসু, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মাওলানা আইব নূরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, কাতার যুবলীগের সভাপতি এম শফিক, পোমরা ইউনিয়নের সভাপতি সৈয়দুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, পোমরা ইউনিয়ন এন এন কে ফাউন্ডেশনের সভাপতি আবুল মেম্বার, সাধারণ সম্পাদক মাষ্টার মোসলেম উদ্দিন,মাওলানা মিনহাজুল ইসলাম, নঈম উদ্দিন মাইজভান্ডারী,মাওলানা আলতাফ হোসেন প্রমুখ।

 

পোমরা ইউনিয়নের প্রতি ওয়ার্ড়ে ৫০টি করে পোমরা ইউনিয়নের মোট ৪৫০ টি কম্বল সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে হস্তান্তর করেন ।

 

পরে অতিথিবৃন্দ শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। অনুষ্ঠানে নয়’শ অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের মধ্যে একটি করে নতুন কম্বল বিতরণ করা হয়।

আরও সংবাদ

Back to top button