জাতীয়সারাদেশ

ইকবাল হোসেন তাপস বরিশাল জেলা সমিতির সভাপতি নির্বাচিত

আরিফ আহমেদ মুন্না ঢাকাস্থ বরিশাল জেলা সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাসসেবক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন তাপস। শনিবার (২৬ ডিসেম্বর) ঢাকাস্থ বরিশাল জেলা সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন তিনি। সমাজসেবা অধিদপ্তরের আওতায় এসময় সংগঠনের ২৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

রোববার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন ঢাকাস্থ বরিশাল জেলা সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও ঢাকা মহানগর সমাজসেবা কর্মকর্তা জিয়াউর রহমান চৌধুরী। এদিকে ইকবাল হোসেন তাপস সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দনসহ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাস্থ বরিশাল বিভাগ সমিতির সাবেক সভাপতি বরেণ্য ইতিহাসবিদ সিরাজ উদদীন আহমেদ ও বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি। এছাড়াও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

উল্লেখ্য, বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দরিয়াবাদ গ্রামের প্রয়াত বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব শফিউদ্দিন হাওলাদারের জ্যেষ্ঠ সন্তান ইকবাল হোসেন তাপস ঢাকাস্থ বরিশাল জেলা সমিতির সভাপতি নির্বাচিত হওয়া ছাড়াও তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব। এছাড়াও তিনি বরিশালের সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, এ্যাপোলো গ্রুপের পরিচালক, জাপানের বিখ্যাত ইয়োকোহামা কোম্পানির কান্ট্রি ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বাবুগঞ্জের ঐতিহ্যবাহী চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।

আরও সংবাদ

Back to top button