ব্যবসা

কাঠের ওপড় ডিজাইন মেশিন ব্যাপক চাহিদা

সিএনসি রাউটার মেশিন ফার্নিচার জগতকে জীবন্ত নকশার রুপ দিচ্ছে

’এখনই সময় :  বিজ্ঞাণ ও প্রযুক্তির কল্যানে  কাঠের  ওপড় ডিজাইন মেশিন “সিএনসি রাউটার মেশিন”এর ব্যাপক চাহিদা।  ফার্নিচার জগতকে  ও কাঠের ওপড় জীবন্ত রুপ দিচ্ছে  সিএনসি  মেশিন ।

প্রাচীনকাল থেকেই কাঠের খোদাই করা নান্দিনিক ডিজাইনের আসবাবপত্র  মানুষের পছন্দ। কাঠমিস্ত্রিরা তাদের অভিজ্ঞ হাতে সুনিপুনভাবে এতদিন এই কাজ করে এসেছেন যেখানে একটা আসবাব তৈরি করতেই অনেক সময় লেগে যেত এবং খরচ অনেক বেশি হতো। যার দরুন সাধারণ মানুষের পক্ষে এত সুন্দর আসবাব ব্যবহার করা সম্ভব ছিল না।

কালের বিবর্তনে ও বিপুল চাহিদা বৃদ্ধির কারণে এই ব্যবসায় পরিবর্তন এসেছে। দিনদিন মানুষের সৌখিনতা বৃ্দ্ধি পাচ্ছে ফলে দ্রুতগতিতে বেড়ে চলেছে মানুষের চাহিদা। বর্ধিত এই চাহিদা পূরণের জন্য বিজ্ঞানের অন্যতম আবিষ্কার হচ্ছে CNC Router Machine.

CNC Router Machine এর সাহায্যে অল্পসময়ে খুব সহজেই এইসকল ডিজাইন খুব সুক্ষভাবে করা যায়।

এই মেশিনের মাধ্যমে কাঠের আসবাবপত্র বা বাড়ির সৌখিনতা বৃ্দ্ধিতে যে কোন মাপের ডিজাইন করা যাবে। খুব ছোট ডিজাইনগুলোও অত্যন্ত নিখুতভাবে করা যায়।আমাদের দেশের কাঠমিস্ত্রিরা এখন এই মেশিনের সাহায্যে তাদের ব্যবসায়কে বড় করছে এবং খুব দ্রুত সফল হচ্ছে।

তাই আমরা  আপনাদের জন্য নিয়ে এসেছি অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন CNC Router Machine. যা বাংলাদেশের জন্য খুবই সম্ভাবনাময় ও লাভজনক একটি ব্যবসায়। খুব অল্প বিনিয়োগে ক্রমবরধমান চাহিদা সম্পন্ন এই প্রোজেক্টটি আপনি শুরু করতে পারবেন।

সাথে থাকছে আমাদের দক্ষ টেকনিকাল টিমের দ্বারা বিক্রয় পরবর্তী সেবা। আপনার সফলতার রাস্তাকে আরো প্রসারিত করতে আমরা আছি আপনার সাথে।

প্রোজেক্ট নিয়ে বিস্তারিত আলোচনা করতে যোগাযোগ করুন ।এছাড়া syed ziaur rahman ফেসবুকপে পেইজে কমেন্ট করুন আপনার নাম ও মোবাইল নাম্বার দিয়ে ।

আমাদের প্রতিনিধি যোগাযোগ করবে আপনার সাথে।

অফিসের ঠিকানাঃ

সিনথিয়া  ফার্নিচার এন্ড ডোর

৩০৮, শাহ কবির মাজার রোড,চালাবন  ভাই ভাই  মার্কেট আজমপুর,উত্তরা ঢাকা

০১৮১৪৮৬৭৪৩৬

আরও সংবাদ

Back to top button