সারাদেশ

বাবুগঞ্জে ৫ জয়িতা নারীকে সম্মাননা

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

আরিফ আহমেদ মুন্না বাবুগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে বুধবার বিকেলে উপজেলা সম্মেলন কক্ষে ওই জয়িতা সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বাবুগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আমীনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা ইয়াসমিন ডলি।

বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্নার সঞ্চালনায় ওই অনুষ্ঠানে এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তৃতা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান খালেদা ওহাব, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আসমা বেগম লুনা, শিশু একাডেমি কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার ও শিশু সংগঠক সুরভী জাহান নিশি।

বাবুগঞ্জ উপজেলায় এবছর বিভিন্ন ক্ষেত্রে সফল ও জীবনযুদ্ধে বিজয়ী ৫ ক্যাটাগরিতে নির্বাচিত জয়িতা নারীরা হলেন- সফল জননী জাহানারা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারিণী ইসরাত জাহান রেখা, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারিণী গোলাপী বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নবোদ্যমে পথচলা নারী তানজিলা কামাল এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী রুবিনা আক্তার। উল্লেখিত ক্যাটাগরিতে নির্বাচিত ওই ৫ জয়িতাকে সংবর্ধনা শেষে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও আর্থিক অনুদান প্রদান করেন ইউএনও এবং অনুষ্ঠানের অতিথিরা।

আরও সংবাদ

Back to top button