জাতীয়

কে কত ভোট পেয়েছেন ডিআরইউ নির্বাচন ২০২০

এখনই সময় :  রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে কে কতো ভোট পেলেন

 

সভাপতি পদে নির্বাচিত মুরসালিন নোমানী পেয়েছেন ৫২৬ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ দুলাল (সময়ের আলো) পেয়েছেন ৪৪৭ ভোট।

 

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মসিউর রহমান খান পেয়েছেন ৬৯২ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী তোফাজ্জল হোসেন (খোলা কাগজ) পেয়েছেন ৪২৬ ভোট।

 

সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন ওসমান গনি বাবুল (৭২ টিভি)। তিনি পেয়েছেন ৫৫৩ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নজরুল কবীর (দেশ টেলিভিশন) পেয়েছেন ৪৮৬ ভোট।

যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আরাফাত দাড়িয়া। তিনি পেয়েছেন ৩২৬ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহেদী আজাদ মাসুম (দৈনিক জাগরণ) পেয়েছেন ২৭০ ভোট।

 

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মইনুল হাসান সোহেল (ইনকিলাব)। তিনি পেয়েছেন ৭৭০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল্লাহ কাফি (আমাদের সময়) পেয়েছেন ২৯৬ ভোট।

 

দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. জাফর ইকবাল (দৈনিক সংগ্রাম)। তিনি পেয়েছেন ৬৫০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জান্নাতুল ফেরদৌস পান্না পেয়েছেন ৬৪৬ ভোট।

 

তথ্য ও প্রশিক্ষণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হালিম মোহাম্মদ (দৈনিক জাগরণ)। তিনি পেয়েছেন ৬৪৬ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল মোশারেফ (বাংলাদেশের খবর) পেয়েছেন ৫৫৯ ভোট।

 

সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মিজান চৌধুরী (পূর্বাপর)। তিনি পেয়েছেন ৭৬০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শাহাবুদ্দিন মাহতাব পেয়েছেন ৪৪১ ভোট।

 

ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাকসুদা লিসা (ডেইলি ভয়েজ অব এশিয়া)। তিনি পেয়েছেন ৭৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মজিবর রহমান (কালবেলা) পেয়েছেন ৫২৯ ভোট।

 

আপ্যায়ন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নঈমুদ্দীন (রাইজিং বিডি)। তিনি পেয়েছেন ৫৮৪ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ আখতারুজ্জামান (দৈনিক সংগ্রাম) পেয়েছেন ৫৮৩ ভোট।

 

এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার (বৈশাখী টেলিভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল (আরটিভি) এবং কল্যাণ সম্পাদক পদে খালিদ সাইফুল্লাহ (নয়াদিগন্ত)।

 

এ ছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে নয়জন নির্বাচন করলেও সর্বোচ্চ সাতজন সদস্য পদে নির্বাচিত হয়েছেন। এঁদের মধ্যে এম এম জসিম (বিজনেস স্ট্যান্ডার্ড) পেয়েছেন সর্বোচ্চ ৭৯২ ভোট। এ ছাড়া সদস্য পদে আজিজুর রহমান (রহমান আজিজ) (ঢাকা টাইমস) ৭৩০ ভোট, রুমানা জামান (ভোরের কাগজ) ৭১৩ ভোট, মো. মাহবুবুর রহমান (বিটিভি) ৬৯০ ভোট, রফিক রাফি (নিউ নেশন) ৬৬৬ ভোট, নার্গিস জুই (বিটিভি) ৬০৮ ভোট ও জাহাঙ্গীর কিরণ (মানবকণ্ঠ) ৫৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

 

দেশের রিপোর্টারদের সবচেয়ে বড় এ সংগঠনের ভোটার সংখ্যা এক হাজার ৬৯৩।

আরও সংবাদ

Back to top button