জাতীয়

ক্র‌িকেটার সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্র‌েফতার

  1. এখনই সময় : ক্র‌িকেটার সাকিব আল হাসানকে ‘কুপিয়ে হত্যার’ হুমকিদাতা মহসিন তালুকদারকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে সিলেটের সুনামগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৯ এর এএসপি কামরুজ্জামান ও সুনামগঞ্জ র‌্যাব কমান্ডার ফয়সাল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায় মহসিন তালুকদারের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-পুলিশ। তবে তখন তাকে পাওয়া যায়নি।

 

এর আগে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়ায় মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। গতকাল সোমবার রাতে পুলিশের পক্ষ থেকে মামলাটি করা হয়। সিলেটের জালালাবাদ থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ।

 

তার আগে গত রোববার দিবাগত রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে ভিডিও লাইভে এসে কলকাতায় কালিপূজা উদ্বোধন করতে যাওয়ার কথা বলে তাকে হত্যার হুমকি দেন মহসিন। সাকিবের প্রতি বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার হুমকি দেন মহসিন। সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজও করেন তিনি। ভিডিওতে নিজের পরিচয় প্রকাশ করে মহসিন জানান, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। পরে ভোরে আরেকটি লাইভে এসে তিনি বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করেন।

Related Articles

Back to top button
Close