সারাদেশ

যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। ব্যুরো প্রধান খুলনাঃ

বাগেরহাট জেলার, মোংলায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । বুধবার (১১ নভেম্বর) সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে সহযোগী এই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেককাটা, আলোচনা সভা ও দোয়া মোনাজাতে মধ্যে দিয়ে পালন করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে তাঁর ভাগ্নে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মাধ্যমে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে। অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।

মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হাওলাদারের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকি অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাংগঠনিক সম্পাদক শাখায়াত হোসেন মিলন,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হাওলাদার, সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি এস এম কবির, সাধারন সম্পাদক শেখ আল মামুন, যুবলীগ নেতা নুর আলম জিকু, মোঃ সবুজ হাওলাদার, শাহদাত সরদার, মাইনুল হোসেন মিন্টু, মানিক আহমেদ, সহ ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ এবং যুবলীগের মোংলা উপজেলা ও পৌর এলাকার সকল ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

Back to top button