জাতীয়সারাদেশ

২০ হাজার পিচ ইয়াবাসহ দৈনিক আজকের আলোকিত সকাল পত্র‌িকার প্রকাশক সম্পাদক আটক

  1. কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের ইনানী এলাকা এ অভিযান চালানো হয় বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মনিরুল ইসলাম।

 

আটকরা হলেন মোখলেছুর রহমান মাসুম (৪৪), জাহাঙ্গীর আলম (৩৫), সাইফুল ইসলাম (২৮) ও প্রাইভেটকার চালক মোহাম্মদ মানিক (৩৫)।

 

  1. এরমধ্যে মোখলেছুর রহমান নিজেকে পরিচয় দেন ঢাকা প্রকাশিত দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবে এবং জাহাঙ্গীর ও সাইফুল পরিচয় দেন ওই পত্রিকার সাংবাদিক হিসেবে।

 

ওসি মুনিরুল বলেন, তাদের কাছে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সাংবাদিকের দুইটি পরিচয়পত্র, এবি ডট বার্তা অনলাইন নিউজপোর্টালের একটি মাইক্রোফোন ও একটি ট্র্যাইপড পাওয়া গেছে। তাদের বহনকারী প্রাইভেটকারটিও আটক করা হয়।

ওসি বলেন, সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারকারী চক্রের একটি দল টেকনাফ থেকে আসার খবরে ডিবি পুলিশের একটি দল উখিয়ার ইনানী এলাকায় অভিযান চালায়। এক পর্যায়ে টেকনাফ দিক থেকে দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টিকার লাগানো একটি প্রাইভেটকার আসতে দেখে থামিয়ে তল্লাশি করা হয়।

“তল্লাশির এক পর্যায়ে কারটির চাকার ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১০টি প্যাকেট উদ্ধার করা হয়। পরে প্যাকেটগুলো খুলে পাওয়া যায় ২০ হাজার ইয়াবা ট্যাবলেট। এ সময় গাড়ি থেকে উদ্ধার করা হয় দুইটি পরিচয়পত্র, একটি মাইক্রোফোন ও একটি ট্র্যাইপড।”

 

ডিবি পুলিশ কার্যালয়ে আটক মোখলেছুর রহমান মাসুম সাংবাদিকদের বলেন, পুলিশের হাতে আটক সাইফুলের বাড়ি টেকনাফের নতুন পল্লানপাড়ায়। তার আমন্ত্রণে টেকনাফ বেড়াতে এসেছিলেন মোখলেছুরসহ অন্যরা। সাইফুল দীর্ঘদিন ধরে ঢাকার উত্তরায় বসবাস করে আসছিলেন। তিনি সম্প্রতি দৈনিক আলোকিত সকাল পত্রিকায় সাংবাদিক হিসেবে যোগদান করেছেন।

 

তাদের অজ্ঞাতে সাইফুল ইয়াবাগুলো গাড়িতে বহন করছিলেন বলে দাবি করেন তিনি।

 

ওসি মনিরুল জানান, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করার প্রস্তুতি চলছে । সুত্র বিডি নিউজ

আরও সংবাদ

Back to top button