রাজনীতি

মৎস্যজীবিলীগের কাউন্সিল ও সম্মেলন

 

চকরিয়া প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ খুটাখালী ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন সম্পন্ন হয়েছে। সোমবার (৫অক্টোবর) বিকাল ৩টায় খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন মিলনায়তনে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

 

ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহবায়ক মুজিবুল হক মুজিবের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মনজুর আলম ও যুগ্ম আহবায়ক রফিকুল ইসলামের পরিচালনায় সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাবেক ছাত্রনেতা ইকবাল দরবেশী। প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স) এম.এ।

প্রধান আলোচক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম.আর চৌধুরী, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক বাহাদুর হক, সিনিয়র সহ-সভাপতি মাস্টার বশির আহমদ, সহ-সভাপতি এম. বেলাল আজাদ, সহ-সভাপতি সাঈদ মুহাম্মদ শাহজালাল, উপজেলা মৎস্যজীবী লীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করীম টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমির উদ্দিন বুলবুল, এম.ইউপি শফিকুর রহমান, যুগ্ম সম্পাদক মনিরুল হক ভুট্টো, বীর মুক্তিযোদ্ধা মাস্টার আবুল হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রহমান মাহমুদ আয়াজ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অলি আহমদ মেম্বার, ৭নং ওয়ার্ড এম.ইউপি ও যুবলীগ নেতা ওয়াসিম আকরাম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ তবারক, মৎস্যজীবীর নেতা প্রকাশ দাস, খুটাখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মুজিবুল হক মুজিবকে সভাপতি ও মুহাম্মদ রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে খুটাখালী ইউনিয়ন মৎস্যজীবী লীগের নতুন কমিটি ঘোষনা করেন চকরিয়া উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ইকবাল দরবেশী। এদিকে খুটাখালী ইউনিয়ন মৎস্যজীবী লীগের নবনির্বাচিত সভাপতি মুজিবুল হক মুজিব ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল ইসলাম সদ্য সম্পন্ন হওয়া ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে উপস্থিত প্রধান ও বিশেষ অতিথি এবং উপজেলা নেতৃবৃন্দসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বঙ্গবন্ধুর মানসকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

Related Articles

Back to top button
Close