সারাদেশ

দলে প্রতিযোগিতা থাকবে, কিন্তু হিংসা-প্রতিহিংসা নয় : শিল্পমন্ত্রী

এখনই সময় :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীতে ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার বেলা ১১ টায় শহরের পশ্চিম কান্দাপাড়ায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, নরসিংদীতে যে কাঁদা ছোড়াছুড়ি চলছে তাতে যেন কোনো তৃতীয় পক্ষ সুযোগ না নিতে পারে সেদিকে সবাই খেয়াল রাখবেন। দলে প্রতিযোগিতা থাকবে, কিন্তু হিংসা-প্রতিহিংসা করে লাভ নাই। যার যোগ্যতা আছে সে এগিয়ে যাবে। এখন উন্নয়নের রাজনীতি চলছে। ল্যাঙ মারার রাজনীতি শেষ। রাজনীতি একটি চলমান প্রক্রিয়া। এখানে যারা উড়ে এসেছে তারা থাকবে না, এক সময় এই চলমান স্রোতে হারিয়ে যাবে। আওয়ামী লীগ নির্বাচনী গণতান্ত্রিক দল, এটা কোনো স্বৈরশাসকের দল না। এর জন্ম কোনো মিলিটারি ক্যাম্পে না। আমাদের বিরোধী দল একটা আত্মস্বীকৃত কিলারদের দল, হত্যাকারীদের দল। কাজেই এই খুনিদের যারা আশ্রয় প্রশয় দিচ্ছেন তারা সাবধান হয়ে যান।

মন্ত্রী পৌর মেয়র কামরুজ্জামানের প্রশংসা করে বলেন, তরুণ মেয়র অন্যান্য সময়ের মতো ধারাবাহিকভাবে মহামারি করোনার সময় যে ভূমিকা রেখেছে তাতে সে মানবিক মেয়র হিসেবে সবাই স্বীকৃত লাভ করেছে।

পৌর মেয়র মো. কামরুজ্জামানের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী -২ (পলাশ) আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, তাতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জিএম তালেব হোসেন, সহসভাপতি অধ্যাপক অনিল চন্দ্র সাহা, যুগ্ম সাধারন সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শিল্পমন্ত্রীর একমাত্র ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি প্রমুখ। এছাড়া জেলা যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলা লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button
Close