সারাদেশ

সালিসের নামে ধর্ষিতার বাড়ি থেকে আওয়ামী লীগ নেতার মালামাল লুট

এখনই সময় :

মাগুরায় এক স্কুলছাত্রী ধর্ষিত হয়ে অন্তসত্ত্বা হওয়ার ঘটনায় গ্রাম্য সালিশে মাতব্বরা ওই স্কুলছাত্রীর বাড়ি থেকে স্যালো মেশিন, গরু, সাইকেলসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে। গত সোমবার (২০ জুলাই) জেলার মহম্মদপুর উপজেলার নহাটা গ্রামের এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ওই স্কুলছাত্রীর সঙ্গে মাগুরা সদর উপজেলার ভাঙ্গুড়া গ্রামের কলেজছাত্র শাহাবুল ইসলামের প্রেমের সম্পর্ক হয়। এক পর্যায়ে ওই স্কুলছাত্রী অন্তসত্ত্বা হয়ে পড়ে। এই ঘটনায় মহম্মদপুর থানায় মামলা দায়ের করা হলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

গ্রেফতারের ঘটনায় ধর্ষিতার চাচা স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতার কাছে বিষয়টি জানালে তারা গত ১০ জুলাই গ্রাম্য সালিশ বসিয়ে ছাত্রীর পরিবারকে এক লাখ ২৫ হাজার টাকা জরিমানা করে দশ দিনের মধ্যে পরিশোধ করতে বলেন। ভুক্তভোগী পরিবারটি টাকা না দেওয়ায় সোমবার ওই সালিশদাররা বাড়িতে গিয়ে স্যালো মেশিন, গরু, বাই সাইকেলসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। পরে পরিবারটি এই ঘটনায় মহম্মদপুর থানায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী লিটনসহ ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার লুট হওয়া মালামাল উদ্ধার ও তিনজনকে গ্রেফতার করেছে।

এব্যাপারে মহম্মদপুর থানার অফিসার্স ইনচার্জ তারক বিশ্বাস বলেন, অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও সংবাদ

Back to top button