বিনোদন

গেইম খেলে ৮৩ বছরের জন্য নেটফ্লিক্স অ্যাকাউন্ট ফ্রি!

এখনই সময় :

একের পর এক সিনেমা আর ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে আমাজন প্রাইম, নেটফ্লিক্স, জি ফাইভ, ডিসনি প্লাস হটস্টারের মতো জনপ্রিয় প্ল্যাটফর্মে। ঘরবন্দি মানুষ সেখানেই চোখ রাখছেন বিনোদনের জন্য । ফলে লাফিয়ে বাড়ছে সাবস্ক্রাইবারের সংখ্যা। ফলে প্ল্যাটফরমগুলোও পড়েছে প্রতিযোগিতায়। এই পরিবেশে সাবস্ক্রাইবার বাড়াতে অভিনব অফার ঘোষণা করেছে নেটফ্লিক্স। ৮৩ বছর অর্থাৎ ১ হাজার মাসের জন্য বিনামূল্যে এই প্ল্যাটফর্মের সব প্রোগ্রাম উপভোগ করতে পারবে ব্যবহারকারী। বাস্তব তো?

আসলে গত সপ্তাহে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘দ্য ওল্ড গার্ড’ ছবিটি। এটি হচ্ছে নেটফ্লিক্স অরিজিনাল শো। এই সুযোগটিকে কাজে লাগাইতে চাইছে প্রতিষ্ঠানটি অন্যদের টেক্কা দিতে। আর এই কারণেই গ্রাহকদের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ‘অমর’করে ফেলার অফার দেওয়া হচ্ছে। কিন্তু শর্ত আছে!
এর জন্য আপনাকে ‘দ্য ওল্ড গার্ড’ ভিডিও গেমটি খেলে শত্রুপক্ষকে হারাতে হবে এবং নিজেকে ‘অমর’ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। বলার অপেক্ষা রাখে না, ভিডিও গেমপ্রেমীদের কাছে এমন অফার নিঃসন্দেহে লোভনীয়। কারণ গেমিংও যেমন উপভোগ করা যাবে, তেমনই তাতে জয়ী হলে একেবারে ৮৩ বছর নিখরচায় নেটফ্লিক্সের পর্দায় চোখ রাখা যাবে।

সুযোগটি অবশ্য সীমিত। আর তা শুরুও হয়ে গিয়েছে। ১৯ জুলাইয়ের মধ্যে খেললে তবেই এই আকর্ষণীয় ফ্রি সাবস্ক্রিপশনের মালিক হওয়া যাবে। তবে তার জন্য সর্বোচ্চ স্কোর করতে হবে।

কিন্তু দুঃখের বিষয় হল, অফারটি এখনও বাংলাদেশ বা এই অঞ্চলের গ্রাহকদের জন্য দেয়নি নেটফ্লিক্স। আপনি যুক্তরাষ্ট্রে বসবাসকারী ব্যবহারকারী হলেই হাতে পাচ্ছেন নেটফ্লিক্স অ্যাকাউন্ট ‘অমর’করে ফেলার দুর্দান্ত সুযোগ।

 

আরও সংবাদ

Back to top button