সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় এবি পার্টির ‘করোনা সচেতনতা’ সভা পুলিশি বাধায় পণ্ড

এখনই সময় :

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাঁধায় ভেস্তে গেলো আমার বাংলাদেশ (এবি) পার্টির ‘করোনায় সচেতনতা ও সহযোগিতা’ শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা। শুক্রবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা এবি পার্টির উদ্যোগে শহরের ক্বারী চাইনিজ সেন্টারে এ আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছিল। এতে যোগ দিতে সকালেই ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় আসেন এবি পার্টির আহ্বায়ক (সাবেক সচিব ও এনবিআর চেয়ারম্যান) এএফএম সোলাইমান চৌধুরী এবং সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু।

কিন্তু নির্ধারিত স্থানে সভা করতে সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা বাহিনীর অনুমতি না মেলায় স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে জড়ো হন দলের নেতাকর্মীরা। কিন্তু সেখানেও কোনো প্রকার সভা-সমাবেশ করতে দেয়নি পুলিশ। পরে শহরের একটি রেস্টুরেন্টে উপস্থিত হয়ে জেলায় কর্মরত সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেন এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এসময় এবি পার্টির সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু বলেন, করোনা মহামারি থেকে মানুষকে সচেতন এবং সহযোগিতা করতে এই কর্মসূচি। এসময় তিনি পুলিশি বাধার নিন্দা জানান।

এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলেমান চৌধুরী বলেন, সাম্য, মানবিক মর্যাদা এবং সামাজিক সুবিচার নিশ্চিত করে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি কাজ করবে। তিনি এজন্য সবার সহযোগিতা কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন এবি পার্টির সহকারী সদস্য সচিব মো. নাজমুল হুদা অপু ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমন্বয়ক ইব্রাহিম খান সাদাত।

Related Articles

Back to top button
Close