রাজনীতি

ডা. জাফরুল্লাহকে কারও সঙ্গে কথা না বলার পরামর্শ

এখনই সময় :

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে সংবাদমাধ্যমসহ কারও সঙ্গে কথা না বলার পরামর্শ দিয়েছেন তার চিকিৎসকরা। ডা. জাফরুল্লাহর গলার ব্যথা এখনও ভালো না হওয়ায় চিকিৎসকরা এ পরামর্শ দেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসক গণস্বাস্থ্যের অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের বরাত দিয়ে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এ তথ্য জানান গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

মিন্টু জানান, গণস্বাস্থ্যের চিকিৎসকরা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ৪২ দিন সম্পূর্ণ বিশ্রাম নিতে এবং ভিজিটরদের সঙ্গে দেখা ও কথা না বলতে পরামর্শ দিয়েছেন।

তিনি আরও জানান, ডা. চৌধুরীর শারীরিক অবস্থা ভালো। তবে তার গলার স্বর নিচু ও কাশি আছে। কথা বলেন আস্তে আস্তে। নিয়মিত কিডনি ডায়ালাইসিস করছেন। অক্সিজেন প্রয়োজন হয় না। তার শরীরে ভাইরাস সংক্রমণ আছে তবে অনেকটা নিয়ন্ত্রণে। তিনি নিয়মিত খাওয়া-দাওয়া করছেন। আগের চেয়ে বেশি হাঁটাহাঁটি করতে পারেন। তার শারীরিক অবস্থা গতকালের (বুধবার) চেয়ে উন্নতির দিকে। পূর্ণ সুস্থ হতে তাকে আরও বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসা নিতে হবে।

ডা. জাফরুল্লাহ চৌধুরী তার প্রতিষ্ঠিত গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফি ও অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

আরও সংবাদ

Back to top button