সারাদেশ

তারাগঞ্জের উপজেলা চেয়ারম্যানসহ আরও তিনজন করোনায় আক্রান্ত

এখনই সময় :

তারাগঞ্জে এবার করোনা আক্রান্ত হয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। তিনি তারাগঞ্জ উপজেলা পরিষদের ২য় বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির উপদেষ্টা। আরো দুইজনের মধ্যে একজন উপজেলার আলমপুর ইউনিয়নের স্বাস্থ্য সহকারি শিউলী আক্তার ও একই ইউনিয়নের ঢাকা ফেরত রফিকুল ইসলাম।

৩০ জুন মঙ্গলবার রাতে তিনি সর্দি-কাশি অনুভব করলে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। গত রবিবার সন্ধ্যায় তার নমুনার ফলাফলে তিনি করোনায় আক্রান্ত বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোস্তফা জামান চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আলমপুর ইউনিয়নের স্বাস্থ্য সহকারী শিউলী আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। এদিকে ঢাকায় কোন একটি প্রতিষ্ঠানে চালক হিসেবে কর্মরত আলমপুর ইউনিয়নের বাসিন্দা রফিকুল ইসলাম নামের এক ব্যক্তির করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। তিনি ঢাকা থেকে ফিরে এসে রংপুরেই নমুনা দেন বলে জানা যায়। তাদের প্রত্যেককেই হোম আইসোলেশনে রাখা হয়েছে।

ইউএনও আমিনুল ইসলাম বলেন, দেশে করোনা আক্রান্ত শুরু হওয়ার পর থেকে তিনিসহ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। তারাগঞ্জ উপজেলায় করোনা শনাক্ত হওয়ার পর থেকে তিনি উপজেলায় আক্রান্ত সকল রোগীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দিতেন। এ উপজেলার জনপ্রতিনিধিদের মধ্যে তিনিই প্রথম করোনা আক্রান্ত।

আরও সংবাদ

Back to top button