সারাদেশ

প্রেমিকের প্রতারণায় স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

এখনই সময় :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমিকের প্রতারণা ও অপমান সহ্য করতে না পেরে প্রেমিকা ইরা আক্তার (১৬) নামে এক দশম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার বিকেলে উপজেলার তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত শিক্ষার্থীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। নিহত ইরা আক্তারের গ্রামের বাড়ি উপজেলার গাইবান্ধা জেলার সদর থানায়। সে মুন্সিপাড়া এলাকার ইউসুফ আহমেদের মেয়ে। বর্তমানে উপজেলার তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকার শরীফ সাউদের বাড়ির ভাড়া থাকেন।

নিহতের মা সেলিনা আক্তার জানান, মেয়ে ইরা আক্তার তারাবো হাটিপাড়া এলাকার মা কিন্ডারগার্টেন অ্যান্ড হাই স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। তারাবো দক্ষিণপাড়া এলাকার বাদলের ছেলে ইমন (১৮) বিয়ের প্রলোভন দেখিয়ে ইরা আক্তারের সঙ্গে প্রেমের ছলনা করে অবৈধ শারীরিক সম্পক সম্পর্ক গড়ে তোলে। তাদের দুজনের মধ্যে এ শারীরিক সম্পর্ক তিন বছর স্থায়ী হয়। ইমন বেশকিছু দিন ধরে ইরাকে উপেক্ষা করে অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। গত শনিবার ইমনের সাথে ইরার দেখা হলে সে ইমনকে বুঝানো চেষ্টা করেন। কিন্তু ইমন ইরাকে বিয়ে করবে না বলে জানায়। উল্টো ইমন ইরাকে বলে’ তুই গলায় ফাঁস লাগিয়ে মরতে পারিছ না, তুই মরলে আমি শান্তি পাইতাম’। সেদিন বিকেলেই এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় অভিযুক্ত ইমনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Related Articles

Back to top button
Close