স্পোর্টস

দোয়া চাইলেন মাশরাফী, করোনায় সচেতন হওয়ার আহ্বান

এখনই সময় :

বাংলাদেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এবার মরণ ব্যাধি এই ভাইরাসে আক্রান্ত হলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। আক্রান্তের পর সুস্থতার জন্য দেশবাসির কাছে দোয়া চেয়েছেন তিনি।

শনিবার ( ২০ জুন) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে জানান, ‘আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন ‘

বাংলাদেশে করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার শুরু থেকেই নিজ এলাকা নড়াইল-২ আসনের জনগণের পাশে ছিলেন তিনি। সম্প্রতি তার দেহে করোনার উপসর্গ দেখা দেয়ায় পরীক্ষায় পজিটিভ আসে। শুক্রবার তার দেহে ১০১ ডিগ্রি জ্বর থাকলেও শনিবার তা ৯৯ এ নেমে এসেছে। করোনা পজিটিভ হওয়ার পরপরই তিনি তার নিজ বাসাতেই আইসোলেশনে আছেন।

এ বিষয়ে মাশরাফী জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ নেই। এমনিতে অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাস কষ্ট অনুভব করছেন না তিনি। দ্রুত আরোগ্যের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নড়াইল এক্সপ্রেস। নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

জানা গেছে কয়েকদিন জ্বর থাকায় বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। এরপর গতকাল শুক্রবার রিপোর্ট হাতে পান ম্যাশ। তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ। এর আগে ১৫ জুন করোনা পজিটিভ হন মাশরাফীর শাশুড়ি হোসনেয়ারা সিরাজ।

মাশরাফীর ব্যক্তিগত সহকারী সানি গণমাধ্যমে বলেন, আল্লাহর রহমতে স্যারের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। বাসাতেই আছেন। আজ আবার তার করোনা টেস্ট করানোর চেষ্টা করছি।

নড়াইলবাসীকে করোনার ভয়াবহতা থেকে রক্ষা করতে নানামুখী ব্যবস্থা গ্রহণ করেন মাশরাফী। এমনকি করোনার চিকিৎসা সেবা দেয়ার জন্য বাড়ি বাড়ি ডাক্তারদের পাঠিয়ে চিকিৎসাও নিশ্চিত করেছেন তিনি।

সবশেষ ( ২০ জুন) তথ্য অনুযায়ী, বাংলাদেশে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮ হাজার ৭৭৫ জন। আর সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৯৯৩ জন। আর এই রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৪২৫ জন।

 

আরও সংবাদ

Back to top button