বিনোদন

অঙ্কিতার মতো আর কেউ আগলে রাখতে পারেনি সুশান্তকে

এখনই সময় :

অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কের ভাঙন কি মেনে নিতে পারেননি সুশান্ত সিং রাজপুত? অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ক্রমশ অবসাদগ্রস্থ হয়ে পড়ছিলেন অভিনেতা? সুশান্তের চিকিতসক অর্থাত মনোবিদ কেশরি চাভড়ার সাক্ষাতকারে এমনই বিভিন্ন তথ্য সামনে উঠে আসছে।

জানা গেছে, অঙ্কিতা লোখন্ডে তাঁকে যেভাবে ভালোবাসতেন আগলে রাখতেন, তা অন্য কেউ পারে না। অঙ্কিতার কাছ থেকে সরে এসে তিনি ভুল করেছেন বলে নাকি চিকিতসককে জানান সুশান্ত। মৃত্যুর আগে গত ৬ মাসে ৩বার মনোবিদ কেশরি চাভড়ার চেম্বারে গিয়েছেন সুশান্ত।

চিকি সকের কাছে গিয়ে তিনি বার বার জানান, অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি ঠিক কাজ করেননি। কৃতি শ্যানন কিংবা বলিউডের অন্য এক পরিচালকের কন্যার সঙ্গে তাঁর যে সম্পর্ক গড়ে উঠেছিল, তা পুরোপুরি ভিত্তিহীন। তাঁদের সঙ্গে কখনও মনের মিল হয়নি সুশান্তের। এমনকী, রিয়া চক্রবর্তীর সঙ্গেও তাঁর সেভাবে মিল নেই। রিয়ার সঙ্গে তাঁর ব্যবহার, কথাবার্তা, ঝগড়াঝাটি নিয়েও চিকিতসকের কাছে একাধিকবার মুখ খোলেন সুশান্ত সিং রাজপুত। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে সম্পর্কে তিনি খুশি নন বলেও চিকিতসককে সুশান্ত জানিয়েছিলেন বলে খবর।

এদিকে সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে ৯ থেকে ১১ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পাশাপাশি বলিউডের আরও ৫ প্রয়োজককে নোটিশ পাঠানো হয়েছে বলে খবর। তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। এমনকী, মৃত্যুর আগের ১০ দিন সুশান্ত কার কার সঙ্গে কথা বলেছেন, যোগায়োগ করেছেন, সেসব খতিয়ে দেখাব হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে বেলও জানা গিয়েছে পুলিশের তরফে।

আরও সংবাদ

Back to top button