সারাদেশ

খুলনায় করোনা উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার ‍মৃত্যু

এখনই সময় :

খুলনায় করোনার উপসর্গ নিয়ে আবুল হোসেন (৭০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি নগরীর খালিশপুর হাউজিং এলাকার মৃত হাতেম আলী শেখের ছেলে। আবুল হোসেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ পরিদর্শক (এসআই)।

এর আগে করোনার উপসর্গ নিয়ে গত শনিবার রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মনোয়ারা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়। মৃত মনোয়ারা বেগম খুলনা মহানগরীর বাগমারা এলাকার মো. ফজর আলীর স্ত্রী। এ নিয়ে খুলনায় এ পর্যন্ত করোনার উপসর্গ নিয়ে ৪২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে নমুনা পরীক্ষায় চারজনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে আবুল হোসেন রবিবার দুপুর সাড়ে তিনটায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।

এছাড়া তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটা ২০মিনিটে তিনি মারা যান। করোনাভাইরাস পরীক্ষা করার জন্য তার নমুনা সংগ্রহ করা হবে বলে জানান ডা. মিজানুর রহমান।

আরও সংবাদ

Back to top button