স্পোর্টস

যুব ফুটবল দলের কোচ নুরুল হক মানিক আর নেই

এখনই সময় :

হৃদরোগে আক্রান্ত হয়ে জাতীয় যুব ফুটবল দলের কোচ ও জাতীয় দলের সাবেক ফুটবলার নুরুল হক মানিক মারা গেছেন। রবিবার (১৪ জুন) দুপুরে নিজ বাসায় ইন্তেকাল করেছেন মোহামেডানের সাবেক এই অধিনায়ক। (ইন্না লিল্লাহি ওয়া… রাজিউন)।

বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানান- ‘বাফুফের যুব দলের জন্য যে ২০ জন কোচ আছেন তাদেরই একজন ছিলেন নুরুল হক মানিক। হার্ট অ্যাটাক করার পর তাকে হাসপাতালে নেওয়া হলে পথেই তার মৃত্যু হয়। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কিনা, সেটা পরীক্ষা করা হবে। তারপর পরিবারের সম্মতি অনুযায়ী তার দাফনের ব্যবস্থা নেওয়া হবে।’ পরিবারের সদস্যরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মানিক। তার বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও কন্যা সন্তান রেখে গেছেন।

বাংলাদেশ জাতীয় দলের জার্সিতে খেলেছেন দশ বছরেরও বেশি। খেলোয়াড়ি জীবনে মোহামেডান স্পোর্টিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে খেলেছেন। ফুটবল থেকে অবসর নেওয়ার পরও ফুটবলের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছিলেন কোচ হিসেবে। বাফুফের অধীন ইয়ুথ কোচের দায়িত্ব পালন করছিলেন মানিক।

পেশাদার ফুটবল কোচ হাসি-খুশি এই ফুটবলের মানুষটিকে হারিয়ে ফুটবলাঙ্গন শোকে কাতর। ক্রীড়াঙ্গনের সর্বস্তরের মানুষ নুরুল হক মানিকের মৃত্যুতে শোক এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

আরও সংবাদ

Back to top button