বিনোদন

বুবলীকে পাওয়া গেল ইনস্টাগ্রামে

এখনই সময় :

কোথাও নেই বুবলী, না কোথাও নেই। না, শুটিং স্পটে; না, সোশ্যাল মিডিয়ায়। টেলফোনে কেউ বুবলীকে খুঁজে পায় না। বুবলী আড়ালে চলে যাওয়ার পরেও তার ফোন সচল ছিল। ফোন হলেও ধরতেন না বুবলী। এখন ফোনের সুইচড অফ। ফোনে পাওয়া যায়। শাকিবের নায়িকা মানেই নানা রকম গালগল্প ভেসে বেড়ায় এফডিসি থেকে মিডিয়ায় পাড়ায়। বুবলীর অন্তর্ধানেও সেরকমই গল্প পাওয়া যাচ্ছে।

এরই মধ্যে একটি চলচ্চিত্র ত্থেকে বুবলীর সরে যাওয়ার খবর এসেছে। , শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়লেন বুবলী। কারণ নাকি গল্পের কিছুটা পরিবর্তন করা হয়েছে। সেই জন্যই বুবলীকে বাদ দেওয়া হয়েছে। বিষয়টি জানিয়েছেন ওই ছবি পরিচালক হিমেল আশরাফ।

যেখানে বছরের পর পর ধরে এই সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়ার পরও শুটিং অবধি যেতে পারেননি পরিচালক। সেই জায়গায় দাঁড়িয়ে নায়িকা বাদ দেওয়ার ঘোষণাটি অবাক করেছে। এর অর্থ দাঁড়াচ্ছে ভিন্ন রকম।

যাইহোক সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন বহু পূর্বেই। কাছের মানুষদের সঙ্গেও বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন। বিভিন্নভাবে গণমাধ্যমকর্মীরা বুবলীর খোঁজ পাওয়ার চেষ্টা করেছেন অবশেষে বুবলীকে পাওয়া গেল ইনস্টাগ্রামে। ক্যাপশন বিহীন এই ছবিতে বুবলীকে কেমন লাগছে তা ভক্তরাই বলতে পারবেন। যদিও এর আগে টুকটাক পোস্ট দিয়েছেন কিন্তু সেসব ছবি নতুন ছিল না।

এদিকে একটি সূত্র জানাচ্ছে, শাকিবের হাতে থাকা নতুন কোনও সিনেমাতেই দেখা যাবে না বুবলীকে! তবে এই জুটি ভেঙে যাওয়ার কারণ স্পষ্ট নয়। সুতরাং খবরে আড়ালে আরও অনেক খবর অপেক্ষা করছে তা বলার অপেক্ষা রাখে না।

আরও সংবাদ

Back to top button