সারাদেশ

আইসিইউ সাপোর্ট না পেয়ে মারা গেলেন হাজি ইউনুছ!

এখনই সময় :

চট্টগ্রামের এছহাক ব্রাদার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও উত্তর কাট্টলী নিকুঞ্জ আবাসিকের পরিচালক হাজি মোহাম্মদ ইউনুছ আইসিইউ সাপোর্ট না পেয়ে মৃত্যুবরণ করেছেন বলে অভিযোগ করেছে পরিবার।

রবিবার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার নগরীর সল্টগোলা রেল ক্রসিং এলাকায় তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

জানা গেছে, গত ২৫ মার্চ ঢাকার ইউনাইটেড হাসপাতাল থেকে সুস্থ হয়ে চট্টগ্রাম ফিরেন হাজি মোহাম্মদ ইউনুছ। এরপরও উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়ার প্রস্তুতি নেওয়া হলেও করোনা মহামারীর কারণে তা সম্ভব হয়নি।

পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, সম্প্রতি জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন হাজি ইউনুছ। রবিবার (৩১ মে) সন্ধ্যায় তাকে নগরের জিইসি মোড় মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি না করানোয় রাত ৮টার দিকে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাৎক্ষণিক আইসিইউ সাপোর্ট না পাওয়ায় অবস্থার অবনতি হয় এবং তার মৃত্যু হয়।

আরও সংবাদ

Back to top button