সারাদেশ

শেরপুরে করোনা জয় করে বাড়ি ফিরলেন পুলিশ কর্মকর্তাসহ ৬ জন

এখনই সময় :

শেরপুরে করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুই পুলিশ কর্মকর্তাসহ আরো ৬ জন। ১৪ দিন হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন থাকার পর রবিবার দুপুরে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়।

যাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে তারা হলেন- ঝিনাইগাতী থানার দুই উপ-পরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম (৪৫) ও তোফায়েল আহাম্মেদ (৪২) এবং ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভান্ডাররক্ষক হারুন উর রশিদ (৩২), ঝিনাইগাতীর কালিনগর গ্রামের শফিকুল ইসলাম সোহাগ (২৫), প্রতাবনগর গ্রামের মন্ডলের স্ত্রী রহিমা বেগম (৬৫) ও সদর উপজেলার আছাদুজ্জামান (৩৪)।

ছাড়পত্র দেওয়ার সময় পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এই ৬ করোনা জয়ীর হাতে ফুলেল শুভেচ্ছা তুলে দেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন জানান, যাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে তারা এখন সবাই সুস্থ। হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর তাদের নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ৫ এপ্রিল জেলায় প্রথম করোনা শনাক্ত ধরা পড়ে। ৩ মে পর্যন্ত জেলায় মোট ৩০ জন করোনা আক্রান্তের মধ্যে এ পর্যন্ত ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। দু একদিরে মধ্যে আরো কয়েকজন ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন ডা. মোবারক।

Related Articles

Back to top button
Close