সারাদেশ

পীরগাছায় এবার ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত

এখনই সময় :

রংপুরের পীরগাছায় ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। তিনি ব্যাংক এশিয়ার (এজেন্ট ব্যাংকিং) পাওটানা শাখায় কর্মরত। তার বাড়ি পাশের মিঠাপুকুর উপজেলার হুলাশু গ্রামে। তিনি পীরগাছা ডাকবাংলো সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকেন।

এ নিয়ে পীরগাছায় তিন জন করোনা রোগী শনাক্ত হলো। গত ৩০ এপ্রিল পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হয়। রবিবার সন্ধ্যায় পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. সানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে তার নমুনা পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। তিনি করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গত বুধবার ভর্তি হন। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়। ওই দিন রাতেই তিনি পালিয়ে যান।

এদিকে করোনা আক্রান্তের খবর নিশ্চিত হলে ওই কর্মকর্তার ভাড়া বাসার মালিক তাকে তালাবদ্ধ করে রেখেছে বলে খবর পাওয়া গেছে। খোঁজ নিয়ে জানা যায়, আক্রান্ত ব্যক্তির বয়স ২৫। তিনি ব্যাংক এশিয়ার (এজেন্ট ব্যাংকিং) পীরগাছার পাওটানা শাখায় ক্যাশিয়ার হিসেবে কর্মরত।

পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধান বলেন, নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ এসেছে। তিনি একটি ব্যাংকে কর্মরত রয়েছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button
Close