সারাদেশ

টাঙ্গাইলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার

এখনই সময় :

টাঙ্গাইলের মধুপুরে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে রাজু আহমেদ নামক এক মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষক রাজু (১৫) মধুপুর উপজেলার পুন্ডুরা গ্রামের খন্দকার হানিফ মিয়ার পুত্র এবং টেংরী হাফিজিয়া মাদ্রাসার হেফজে কোরআনের শেষ বর্ষের ছাত্র।

মধুপুর থানার দারোগা জোবায়দুল ইসলাম জানান, ঘুড়ি উড়ানোর লোভ দেখিয়ে পুন্ডুরা গ্রামের ওই কিশোরীকে গত ২৬ এপ্রিল ভূট্রা ক্ষেতে ডেকে নিয়ে ধর্ষণ করে রাজু। বাক প্রতিবন্ধী মেয়েটি কথা বলতে না পারায় বাড়িতে গিয়ে কান্নাকাটি শুরু করে। সারাদিন নাওয়া-খাওয়া ছেড়ে দিয়ে বিছানায় পড়ে থাকে। বহু কষ্টে পরদিন বিধবা মা তার মেয়ের সাথে ঘটে যাওয়া সব কথা জানতে পারেন। কিন্তু পুন্ডুরা গ্রামের এক শ্রেণীর মাতব্বর টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য মেয়ের মাকে বাড়িতে দুদিন আটকে রাখে।

গোপন সূত্রে খবর পেয়ে মধুপুর থানা পুলিশ বুধবার (২৯ এপ্রিল) দুপুরে ধর্ষক রাজু আহমেদকে রামনগর গ্রামের এক আত্মীয় বাড়ি থেকে গ্রেফতার করে। মধুপুর থানার ওসি তারেক কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। মেডিক্যাল পরীক্ষার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হবে। কিশোরীর মাকে বাদী করে থানায় একটি র্ধষণ মামলা দায়ের হয়েছে।

আরও সংবাদ

Back to top button