আন্তর্জাতিক

পাকিস্তানের সিন্ধু প্রদেশের গভর্নর করোনায় আক্রান্ত

এখনই সময় :

করোনা আক্রান্ত হয়েছেন পাকিস্তানের সিন্ধু প্রদেশের গভর্নর ইমরান ইসমাইল। তিনি পাক প্রধানমন্ত্রী ইমরান খানের খুবই ঘনিষ্ঠ ব্যক্তিদের মধ্যে অন্যতম। পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের বলিষ্ঠ নেতা ইসমাইল জানিয়েছেন করোনাভাইরাসকে পরাস্ত করতে তিনি একেবারে প্রস্তুত। মানসিকভাবেও পর্যাপ্ত চাঙ্গা।

নিজের করোনায় আক্রান্তের খবর জানিয়ে এক টুইট বার্তায় গভর্নর বলেন, ‘আমি করোনাভাইরাস সংক্রমিত হয়েছি..। আল্লাহ আমাকে এই মহামারির বিরুদ্ধে লড়ার শক্তি দিক।’ প্রধানমন্ত্রী ইমরান খান এবং তাঁর দলের বেশ কয়েকজন সিনিয়র নেতা গভর্নরের দ্রুত আরোগ্য কামনা করছেন। প্রধানমন্ত্রী ইমরান খান টুইট করেন, ‘প্রার্থনা করি যাতে গভর্নর ইসমাইল দ্রুত সেরে ওঠেন। আল্লাহ তাঁকে এই রোগের সঙ্গে লড়ার শক্তি দিক।’

ইমরান ইসমাইল টুইটারে সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেছেন, ‘আমার দ্রুত সেরে ওঠার কামনা করেছেন যারা, কেবিনেটের সমস্ত সদস্য, বন্ধু, পরিবারের মানুষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার শরীর ঠিক আছে।’

গভর্নর ইমরান ইসমাইল আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন। সংক্রমণ হওয়ার আগে টানা ১০ দিন বেশ ব্যস্ত কর্মসূচি ছিল তাঁর। এই সময়ে তিনি বেশ কিছু মানুষের সংস্পর্শে আসেন এবং বেশ কিছু মানুষের সঙ্গে বৈঠকও করেন।

পাকিস্তানে করোনা ভাইরাস সংক্রমিতদের মধ্যে ইমরান ইসমাইল দেশের অন্যতম শীর্ষ কর্মকর্তা। এর আগে সিন্ধু প্রদেশের শিক্ষামন্ত্রী সৈয়দ গনির দেহেও এই সংক্রমণ ধরা পড়ে। তবে তিনি সেরে উঠেছেন।

উল্লেখ্য, পাকিস্তানে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১৫ হাজার ২৮৯ জন। এদের মধ্যে মৃত্যু হয়েছে ৩৩৫ জনের। করোনাকে হারিয়ে পাকিস্তানে সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ৪২৫ জন।

আরও সংবাদ

Back to top button