বিনোদন

কর্মহীন মানুষের পাশে ক্যাটরিনা

এখনই সময় :

লকডাউনে কর্মহীন হয়ে পড়ছেন মানুষ। এমন অবস্থায় মানবিক বিপর্যয়ের মুখে পড়েছে পৃথিবী। বিপর্যয়ে দেশে দেশে এগিয়ে এসেছেন নানা অঙ্গনের তারকারা। তারমধ্যে বলিউডের অনেকেই দেশটির মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। নুন আনতে পান্তা ফুরোয় এমন দিনমজুরদের দায়িত্ব নিলেন ক্যাটরিনা কাইফ।

অভিনেত্রী জানিয়েছেন, মহারাষ্ট্রের ভান্ডারা জেলার দিনমজুরদের খাবার ও স্বাস্থ্য সচেতনতার জন্য প্রয়োজনীয় জিনিসের দায়িত্ব তিনি নেবেন। তিনি তার ব্র্যান্ড কায় বিউটির পক্ষ থেকে দিনমজুরদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

ক্যাটরিনার সংস্থার সঙ্গে এই কাজের উদ্যোগ নিয়েছে ডি’হাত ফাউন্ডেশন। দুটি সংস্থা যৌথভাবে এই কাজে অংশ নেবে।

ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, দেশজুড়ে ভয়াবহ পরিস্থিতি চলছে। এই সময় অনেকেই খুব কষ্টের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন। কিন্তু কিছু মানুষ আছেন যাঁদের কষ্ট অন্যদের চেয়ে আরও অনেক বেশি। তাদের পাশেই দাঁড়াতে চায় তার সংস্থা।

ডি’হাত ফাউন্ডেশনের সঙ্গে এই কাজে চুক্তিবদ্ধ হতে পেরে তিনি গর্বিত। মহারাষ্ট্রের ভান্ডারা জেলায় দিনমজুরদের তাদের এই দুই সংস্থার পক্ষ থেকে খাবার ও স্বাস্থ্য সম্পর্কিত মৌলিক চাহিদাগুলি সরবরাহ করা হবে। এরমধ্যে যেমন পড়ে স্যানিটাইজার, সাবান; তেমনই পড়ে অ্যান্টি ব্যাকটেপিয়াল লিকুইড, স্যানিটারি প্যাড, অতি প্রয়োজনীয় ওষুধ ইত্যাদি। ক্যাটরিনা আরও বলেন, একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলেই এই পরিস্থিতির মোকাবিলা সম্ভব।

Related Articles

Back to top button
Close