সারাদেশ

গাইবান্ধায় পৃথক বজ্রপাতে ৪ জনের মৃত্যু

এখনই সময় :

গাইবান্ধায় পৃথক বজ্রপাতের ঘটনায় ৩ কৃষকসহ ৪ জন মারা গেছেন। এরমধ্যে আজ বুধবার (২২ এপ্রিল) দুপুর ১২টার দিকে ৩ জন কৃষক ও মঙ্গলবার রাতে এক নির্মাণ শ্রমিক মারা যান।

নিহতরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার মোল্লারচর ইউনিয়নের চিথুলিয়া দিঘর গ্রামের মৃত. আব্দুল ওয়াহেদের ছেলে কৃষক আসমত আলী (৬০), গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের তালুক রহিমাপুর গ্রামের মন্টু মিয়ার ছেলে কৃষক যাদু মিয়া (৩০), ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের পূর্ব আলগারচর গ্রামের মো. নয়া আকন্দের ছেলে কৃষক আনছার আলী (৫৫) ও একই উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের ফারুক মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক সাইদুর রহমান (২৫)।

মোল্লারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই মন্ডল জানান, আসমত আলী ওই সময় বাড়ি পাশে নিজ জমিতে পাটের বীজ বুনতে ছিলেন। এসময় বৃষ্টির সাথে হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম জজ জানান, দুপুরে যাদু মিয়া বাড়ির উঠানে সাংসারিক কাজ করতে ছিলেন। এসময় ঝড়ো বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাত হয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এরেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান জানান, আনছার আলী দুপুরে বাড়ির অদূরে আনন্দবাড়ী চরে গরুর জন্য ঘাস কাটতে ছিলেন। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

উদাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, পার্শ্ববর্তী উড়িয়া এলাকায় একটি বসতবাড়ির নির্মাণ কাজ শেষে মঙ্গলবার রাতে সাইদুরসহ তিনজন নিমার্ণ শ্রমিক বাড়ি ফিরছিলেন। পথে ওই এলাকায় হটাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে সাইদুর মারা যান।

আরও সংবাদ

Back to top button