সারাদেশ

রামগতিতে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

এখনই সময় :

লক্ষ্মীপুরের রামগতিতে বাক প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে মো. হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৯ এপ্রিল) গভীর রাতে উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের বালুরচর সুজনগ্রামের জনতা বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। হোসেন ওই এলাকার নুরুল ইসলামের ছেলে। সোমবার (২০ এপ্রিল) আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ জানান।

পুলিশ জানায়, হোসেনের বাড়ির পাশে বাক প্রতিবন্ধী ওই কিশোরী গত শুক্রবার (১৭ এপ্রিল) রাতে প্রকৃতিরডাকে ঘরের বাহিরে যায়। এসময় হোসেন তার মুখ চেপে ধরে তাকে পাশের বসু হাজীর বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই কিশোরীর মা বাদি হয়ে রবিবার রাতে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে রামগতি থানার এসআই মো. মজিবুর রহমান তপাদার রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত হোসেনকে গ্রেফতার করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত হোসেনকে গ্রেফতার করে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। নির্যাতনের শিকার ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button
Close