রাজনীতি

অসহায়দের বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন মির্জা আব্বাস

এখনই সময় :

ঢাকা ৮ ও ৯ সংসদীয় আসনের বিভিন্ন ওয়ার্ডে গরীব ও অসহায় মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। অসহায় মানুষদের তালিকা করে তাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়া হয়। খাবার সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস।

রোববার খাবার পৌঁছে দেয়া নেতাকর্মীদের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, খাদ্যসামগ্রী তুলে দেয়ার সময় গ্রহণকারীর কোনো ছবি তোলা এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে যেন পোস্ট না করা হয়। তিনি বলেন, এখন সময় মানবতার ফটোসেশনের নয়।

মির্জা আব্বাস ও মহিলাদলের সভাপতি আফরোজা আব্বাসের নিজস্ব উদ্যোগ ও সার্বিক ব্যবস্থাপনায় এ সব ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে। বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবের তত্ত্বাবধানে সুবজবাগের নন্দিপাড়া, গোড়ান এলাকায় গরীব ও অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণগাঁও বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. রমজান আলী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সবুজবাগ থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক আশরাফুল হক সুমন, জাসাস নেতা আবদুস সোবহান, যুবদল নেতা হাবিবুর রহমান সজল, আমির হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা বিল্লাল হোসেন প্রমুখ।

এর আগে শনিবার মাদারটেক ও খিলগাঁও এলাকার কয়েকটি ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Related Articles

Back to top button
Close