আন্তর্জাতিক

ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হাজারের বেশি

এখনই সময় :

ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় এক হাজারের বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এতে দেশটিতে করোনা ভাইরাসে মোট আক্রান্ত ১৩ হাজার ছাড়িয়েছে।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, দেশটিতে এই মুহূর্তে মোট কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত ১৩ হাজার ৩৮৭ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১০০৭ জন। ভাইরাসটিতে মৃত্যু হয়েছে ২৩ জনের।

করোনা ভাইরাসে আক্রান্তের দিক থেকে ভারতে শীর্ষ স্থানে রয়েছে মহারাষ্ট্র। এই রাজ্যের তিন হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। এখানে মোট আক্রান্তের সংখ্যা ৩২০৫ জন। তবে সুস্থ হওয়া রোগীর সংখ্যাও এ রাজ্যে সবচেয়ে বেশি। ইতিমধ্যেই সুস্থ হয়েছেন ৩০০ জন। এছাড়াও মৃত্যুর সংখ্যায়ও শীর্ষে মহারাষ্ট্র। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১৯৪ জনের।

 

মহারাষ্ট্রের পর দিল্লিতে করোনায় আক্রান্তের সংখ্যা ১৬৪০। মৃত্যু হয়েছে ৩৮ জনের। সুস্থ হয়ে উঠেছেন ৫১ জন। আক্রান্তের দিক থেকে এর পর রয়েছে তামিলনাড়ুতে ১২৬৭ জন। এই রাজ্য থেকে সুস্থ হয়েছেন ১৮০ জন। রাজস্থানে আক্রান্ত ১১৩১ জন, মধ্যপ্রদেশ ১১২০, গুজরাত ৯৩০, উত্তরপ্রদেশ ৮০৫, তেলঙ্গানা ৭০০।

Related Articles

Back to top button
Close