টেক

করোনা মোকাবিলায় বাংলাদেশের সঙ্গে শাওমি

এখনই সময় :

দেশে করোনা ভাইরাস মহামারি মোকাবিলায় সরকারকে সহযোগিতায় ৪০ লক্ষ টাকা সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে শাওমি বাংলাদেশ। সেই প্রতিশ্রুতিতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে।

এছাড়াও দেশের বিভিন্ন হাসপাতালে ব্যবহারের জন্য মাস্ক এবং দুস্থদের জন্য খাবার ও প্রয়োজনীয় সরঞ্জাম দিয়েছে। যেখানে শাওমির পার্টনাররাও সহযোগিতা করছেন।

শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী জানিয়েছেন, অপ্রত্যাশিত এমন সময়ে নিজে এবং অন্যদের নিরাপদ রাখতে নিজেকে ঘরবন্দি রাখা এবং একই সঙ্গে লকডাউনকে পর্যবেক্ষণ করা খুবই জরুরি। জাতির এই ক্রান্তিকালে আমাদের সবার এক হওয়াটাও অতীব জরুরি। শাওমি বাংলাদেশের পক্ষ থেকে এই জরুরি পরিস্থিতিতে আমরা চেষ্টা করছি সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। সকলের সার্বিক সুরক্ষার জন্য সবাইকে এক হওয়া দরকার। বৈশ্বিক এই সঙ্কট মোকাবিলায় আমাদের একতা এবং আন্তরিকতা খুব বেশি প্রয়োজন।

প্রতিকূল সময়ই এগিয়ে যাওয়ার সর্বোত্তম সময়। মি পরিবারের সবাইকে সাধ্যমতো সহায়তার জন্য এগিয়ে আসার অনুরোধ জানিয়ে শাওমি বলেছে, আসুন আমাদের সুরক্ষার জন্য নিয়োজিত বীরদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করি। দৃঢ় থাকুন, নিরাপদে থাকুন এবং কঠিন সময় পার করতে যতটুকু সম্ভব অন্যদের সহায়তা করুন। বাসায় থাকুন, নিরাপদ থাকুন!

Related Articles

Leave a Reply

Back to top button
Close