জাতীয়

নারায়ণগঞ্জে মাজেদের লাশ দাফন সম্পন্ন

এখনই সময় :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদের ফাঁসি কার্যকরের পর তার লাশ কঠোর গোপনীয়তার মধ্যেই রবিবার ভোরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় দাফন করা হয়েছে। মাজেদের শ্বশুর বাড়ির পারিবারিক কবরস্থানে ওই লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, ভোলায় তার লাশ দাফনের কথা থাকলেও গত শনিবার বিকালে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমপি শাওনের দাবির মুখে তা আর হয়নি। এর পরেই প্রস্তুতি নেওয়া হয় নারায়ণগঞ্জে। কারণ তার শ্বশুর বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলাতে।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনির লাশ সোনারগাঁয়ে দাফন করার খবর সকালে বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সোনারগাঁয়ে মাজেদের লাশ দাফন করায় ক্ষোভ প্রকাশ ও লাশ অপসারণের দাবি জানান।

এর আগেত রবিববার প্রথম প্রহরে (রাত ১২টা এক মিনিট) ঢাকা কেন্দ্রীয় কারাগারে আবদুল মাজেদকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ- কার্যকর করা হয়। বঙ্গবন্ধুকে হত্যার ৪৪ বছর ৭ মাস ২৬ দিন পর খুনি মাজেদকে ঝুলতে হলো ফাঁসির দঁড়িতে।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close