স্পোর্টস

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন গার্দিওলার মা

এখনই সময় :

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার মা দোলোস সালা কারিও। বার্সেলোনার মানরেসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়সী হয়েছিল ৮২ বছর।

মা দোলোরেস গার্দিওলা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্পেন থেকে উড়ে এসেছেন ছেলে পেপ গার্দিওলার। গত কয়েকদিন আগেই ম্যানচেস্টার সিটির স্প্যানিশ কোচ বার্সেলোনার আনহেল সোলার দানিয়েল ফাউন্ডেশন ও মেডিকেল কলেজকে ১০ লাখ ইউরো দান করেন করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম কেনার জন্য। কিন্তু তখন কি আর গার্দিওলা জানতেন একমাস পর এই করোনাই তার মাকেও কেড়ে নেবে? আজ করোনা ভাইরাস সংক্রমণে বার্সেলোনার মানরেসায় মারা গেছেন গার্দিওলার মা দোলোরেস সালা কারিও। তার বয়স হয়েছিল ৮২ বছর।

বার্সেলোনার সাবেক ও ম্যানচেস্টার সিটির কোচের মায়ের মৃত্যুতে টুইটারে শোকবার্তা জানিয়েছে সিটি, ‘করোনাভাইরাস সংক্রমণে পেপের মা দোলোরোস সালা কারিও বার্সেলোনার মানরেসায় মারা গেছেন, এ খবর পেয়ে আজ ম্যানচেস্টার সিটি পরিবার শোকাহত। তার বয়স হয়েছিল ৮২। ক্লাবের সঙ্গে যুক্ত প্রত্যেকেই এই সবচেয়ে কষ্টের সময়ে পেপ, তার পরিবার ও সব বন্ধুদের হৃদয়ের গভীরতম সমবেদনা জানাচ্ছে।’

ম্যানচেস্টার নগরীর অন্যপ্রান্তের বিখ্যাত ক্লাবটিও সমবেদনা জানিয়েছে গার্দিওলাকে। টুইট করে জানানো ম্যানচেস্টার ইউনাইটেডরে শোকবার্তাটি এরকম, ‘এই মর্মান্তিক খবরটি শুনে ম্যানচেস্টার ইউনাইটেড শোকাহত। আমরা পেপ ও তার পরিবারকে আমাদের হৃদয়ের গভীর থেকে সমবেদনা জানাই।’

গার্দিওলার দেশ স্পেন করোনাভাইরাসের ছোবলে সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশগুলোর একটি। স্পেনে এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ১৩ হাজারেরও বেশি মানুষের। এই মৃত্যুমিছিলের একজন গার্দিওলার মা।

Related Articles

Leave a Reply

Back to top button
Close