আন্তর্জাতিক

করোনা সংক্রমণের জন্য তাবলিগ জামাত দায়ী বলায় যুবক খুন

এখনই সময় :

ভারতে করোনাভাইরাস সংক্রমণের জন্য দিল্লির নিজামুদ্দিনে অনুষ্ঠিত তাবলিগ জামাত আয়োজিত ধর্মীয় জমায়েতকে দায়ী করে কথা বলায় দুষ্কৃতিকারীদের গুলিতে নিহত হলেন প্রয়াগরাজ নামের এলাহাবাদবাদের এক যুবক।

রবিবার পুলিশ জানিয়েছে, এ দিন সকালে শহরের করেলি অঞ্চলে নিজের বাড়ির দরজায় দাঁড়িয়ে থাকা বছর উনত্রিশের ওই যুবককে গুলি করে হত্যা করে অজ্ঞাতপরিচয় বন্দুকধারীরা। ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে কড়া জাতীয় নিরাপত্তা আইন (এনএসএ) অনুযায়ী অভিযোগ দায়ের করতে। পাশাপাশি, নিহতের পরিবারকে ৫ লাখ টাকা অনুদানের ঘোষণাও করেন আদিত্যনাথ।

স্থানীয় বাসিন্দাদের উদ্ধৃত করে পুলিশ কর্মকর্তা শ্রীবাস্তব জানিয়েছেন, এ দিন সকালে স্থানীয় আড্ডায় ভারতে করোনা সংক্রমণের জন্য বিশেষ এক ধর্মীয় সম্প্রদায়ের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন নিহত যুবক। সেই সঙ্গে নিজামুদ্দিনে তাবলিগ জামাতের সমাবেশকেও দেশে করোনা সংক্রমণের জন্য তিনি দায়ী করেন। এই সময় ওই আড্ডা ছেড়ে বেরিয়ে যান এক ব্যক্তি। কিছু ক্ষণ পরে আরও কয়েক জনকে নিয়ে তিনি ফিরে আসেন।

শ্রীবাস্তব বলেন, ‘ওই যুবক নিজের বাড়ির দরজায় দাঁড়িয়ে থাকার সময় অজ্ঞাতপরিচয় দুষ্ককারীরা তাকে লক্ষ্য করে গুলি চালায়। একটি গুলি মাথায় লাগলে ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের।’

Related Articles

Leave a Reply

Back to top button
Close